ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

গ্রাহকদের জন্য বাংলালিংক ও মিনিস্টার-মাইওয়ানের অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
গ্রাহকদের জন্য বাংলালিংক ও মিনিস্টার-মাইওয়ানের অফার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলালিংক তার প্রিয়জন গ্রাহকদের জন্য দারুণ অফার দিতে মিনিষ্টার-মাইওয়ান ইলেক্ট্রনিক্সের সঙ্গে অংশীদারিত্ব চুক্তি সই করেছে।
 
এর ফলে সব বাংলালিংক প্রিয়জন গ্রাহক মাইওয়ানের যেকোনো এলইডি ও সিআরটি টিভি এবং মিনিস্টারের রেফ্রিজারেটর, এলইডি ও সিআরটি টিভি, ওয়াশিং মেশিন এবং টেবিল ফ্যান ক্রয়ের সময় ১০ শতাংশ মূল্য ছাড় পাবেন।


 
সোমবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলালিংক জানায়, ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনের সময় ১৭ নভেম্বর পর্যন্ত।  
 
সম্প্রতি বাংলালিংক হেড অফিসে চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের লয়েলটি ও পার্টনারশিপ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইয়াশের আরাফাত হোসেন। মাইওয়ানের পক্ষে জেনারেল ম্যানেজার মঞ্জুরুল আলম এবং ব্র্যান্ড ম্যনেজার (হেড অফ অ্যাডভার্টাইজমেন্ট) কেএমজি কিবরিয়া উপস্থিত ছিলেন।   
 
বাংলালিংকের হেড অফ ম্যাস মার্কেট এবং লয়েলটি ও পার্টনারশিপ (মার্কেটিং) মোহাম্মদ মাহবুবুল আলম ভুঁইয়া বলেন, সর্বাধিক সংখ্যক মানুষ বছরের এই সময়ে ঈদের আগে মূল্যবান ইলেকট্রনিক সামগ্রী ক্রয় করেন। আমরা মনে করি এভাবে আমরা আমাদের গ্রাহকদের সর্ব্বোচ্চ মানের সেবা দিতে পারবো।
 
বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।