ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সাকিবের সঙ্গে বিক্রয় ডটকমের বিজয়ীদের নৈশভোজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৫
সাকিবের সঙ্গে বিক্রয় ডটকমের বিজয়ীদের নৈশভোজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে নৈশভোজে অংশ নিয়েছেন বিক্রয় ডটকম অ্যাপ ডাউনলোড প্রতিযোগিতার বিজয়ীরা।
 
রাজধানীর বনানীতে সাকিব আল হাসানের নিজস্ব রেস্তোরাঁয় সম্প্রতি এ নৈশভোজের আয়োজন করে অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম।



অংশগ্রহণকারী ২০ জন বিজয়ী এই ক্রিকেট তারকার সঙ্গে সেলফি তোলারও সুযোগ পান।
 
রোববার (১১ অক্টোবর) বিক্রয় ডটকমের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অংশগ্রহণকারী হাজারো প্রতিযোগির মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়। বিক্রয় ডটকম অ্যাপ ডাউনলোড করে গুগল প্লে ষ্টোরে এ সম্পর্কিত একটি রিভিউ লিখে অংশগ্রহণকারীরা প্রতিযোগিতায় অংশ নেয়।
 
অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই ভার্সনেই বিক্রয় অ্যাপ ডাউনলোড করা যাবে। অ্যাপ’র মাধ্যমে ব্যবহারকারীরা আরও দ্রুত এবং সহজে অনলাইন সাইটে ব্রাউজ, সার্চ এবং বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।
 
বিক্রয় ডট কম’র পরিচালক (মার্কেটিং) মিশা আলী বলেন, প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হওয়ার মাধ্যমে তারা বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিল আল হসানের সঙ্গে কিছু মূল্যবান সময় অতিবাহিত করতে পেরেছেন, এই ন্যাশনাল আইকনের সঙ্গে কাজ করতে পেরে আমরা গর্বিত।
 
বিক্রয় ডট কমে সাকিব আল হাসানের অংশীদারিত্ব এবং এই প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হবার জন্য তাকে ধন্যবাদ জানান বিক্রয় ডট কম পরিচালক মিশা।
 
বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৫
এমআইএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।