ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

গোপালগঞ্জ সফরে য‍াচ্ছেন বাংলাদেশ ব্যাংক গভর্নর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৫
গোপালগঞ্জ সফরে য‍াচ্ছেন বাংলাদেশ ব্যাংক গভর্নর গভর্নর ড. আতিউর রহমান

ঢাকা: গোপালগঞ্জ সফরে যাচ্ছেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে তিনি প্লেনযোগে ঢাকা ত্যাগ করবেন।

বিকেলেই যশোর বিমানবন্দর থেকে গোপালগঞ্জে পৌঁছে সার্কিট হাউজে রাত্রিযাপনের কথা রয়েছে তার।

শুক্রবার (১৬ অক্টোবর) রাতে গোপালগঞ্জ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে কৃষি ও শিল্প ঋণ, সিএসআর কার্যক্রম, জেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করবেন তিনি।

শনিবার (১৭ অক্টোবর) সকালে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত শেষে গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে ও জনতা ব্যাংক লিমিটেড’র সহযোগিতায় টুঙ্গীপাড়ায় দরিদ্র জনগোষ্ঠীর জন্য জনতা ব্যাংকের সিএসআর’র আর্থিক সহায়তার চেক হস্তান্তর করবেন গভর্নর।

গর্ভনরের সফরসঙ্গী হওয়ার কথা রয়েছে, জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আব্দুস সালাম ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ম. মাহফুজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ ব্যাংকের গর্ভনর সচিবালয়ের মহাব্যবস্থাপক এএফএম আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, শনিবার বিকেলে ড. আতিউর রহমান ঢাকায় ফিরবেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৫/আপডেট: ১৪৫২ ঘণ্টা
এসই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।