ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

গোপালগঞ্জে গভর্নর ড. আতিউর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৫
গোপালগঞ্জে গভর্নর ড. আতিউর রহমান ড. আতিউর রহমান / ফাইল ফটো

ঢাকা: গোপালগঞ্জ পৌঁছেছেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান। শুক্রবার (১৬ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে তিনি গোপালগঞ্জ সার্কিট হাউজে পৌঁছান।



এখানেই রাত্রিযাপন করবেন গভর্নর ড. আতিউর রহমান। সার্কিট হাউজে পৌঁছানোর পর রাতেই গোপালগঞ্জ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে কৃষি ও শিল্প ঋণ, সিএসআর কার্যক্রম, জেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করার কথা রয়েছে তার।

গর্ভনরের সফরসঙ্গী হিসেবে রয়েছেন জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আব্দুস সালাম ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ম. মাহফুজুর রহমান প্রমুখ।

এর আগে, বিকেল ৫টা ৪০ মিনিটে ড. আতিউর রহমান ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটযোগে গোপালগঞ্জের উদ্দেশে ঢাকা ছাড়েন। তিনি সন্ধ্যা ৬টা ১০ মিনিটে যশোর বিমানবন্দরে অবতরণ করেন। সেখান থেকে গাড়িযোগে গোপালগঞ্জের পথে রওয়ানা হন।

সার্কিট হাউজে রাত্রিযাপনের পর গভর্নর শনিবার (১৭ অক্টোবর) সকালে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করবেন। তারপর জেলা প্রশাসনের উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে জনতা ব্যাংকের সিএসআর’র আর্থিক সহায়তার চেক তুলে দেবেন।

শনিবার বিকেলেই ড. আতিউর রহমান ঢাকায় ফিরবেন।

** গোপালগঞ্জের পথে গভর্নর ড. আতিউর রহমান

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৫
এসই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।