ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

হিলি স্থলবন্দরে ৮ দিন আমদানি রপ্তানি বন্ধ

হিলি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
হিলি স্থলবন্দরে ৮ দিন আমদানি রপ্তানি বন্ধ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হিলি(দিনাজপুর): শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে টানা আটদিন ভারত-বাংলাদেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্যসহ বন্দরের সব কার্যক্রম বন্ধ থাকবে। তবে ইমিগ্রেশন দিয়ে যাত্রী পারাপার চালু থাকবে।



রোববার (১৮ অক্টোবর) থেকে পরের রোববার (২৫ অক্টোবর) বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ২৬ অক্টোবর সোমবার থেকে পুনরায় বাণিজ্য শুরু হবে।

বাংলাহিলি কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সচিব শাহিনুর ইসলাম শাহিন বাংলানিউজকে বলেন, দুর্গা পূজা উপলক্ষে ১৮ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশে পণ্য রপ্তানি না করার সিদ্ধান্ত নিয়েছে ভারতের হিলি এক্সপোর্টারর্স অ্যান্ড সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন।

সিদ্ধান্ত মোতাবেক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অশোক কুমার মণ্ডল স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি সোমবার আমাদের কাছে এসে পৌঁছায়। পরে আমরা বিষয়টি চিঠি দিয়ে হিলি স্থলবন্দরের সব আমদানি রপ্তানিকারক, হিলি শুল্ক স্টেশন, পানামা হিলি বন্দরসহ বন্দর সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে দিয়েছি।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।