ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

উত্তরাঞ্চলের চার জেলা সফরে যাচ্ছেন গভর্নর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
উত্তরাঞ্চলের চার জেলা সফরে যাচ্ছেন গভর্নর বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান

জয়পুরহাট: বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান তিন দিনের সফরে বগুড়া, নীলফামারী, পঞ্চগর ও জয়পুরহাট জেলা সফর করবেন। এরই অংশ হিসেবে সফরের শেষ দিন ২৬ অক্টোবর তিনি জয়পুরহাট আসছেন।



মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর আড়াইটার সময় জয়পুরহাটের নেজারত ডেপুটি কালেক্টর আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক এ তথ্য জানিয়েছেন।

নেজারত শাখা সূত্রে জানা যায়, ২৪-২৬ অক্টোবর বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান উত্তরাঞ্চলের ৪টি জেলা সফরকালে বাংলাদেশ ব্যাংক রংপুর অফিসের উন্নয়ন মূলক কাজের উদ্বোধন, পঞ্চগর জেলার দেবীগঞ্জে পূর্বতন ছিটমহল পরিদর্শন ও বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

এছাড়াও রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও রংপুর উইমেন চেম্বারের সঙ্গে মতবিনিময় ও রংপুর স্টেডিয়ামে গভর্নস কাপ ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন করবেন।

অপরদিকে ২৬ অক্টোবর জয়পুরহাট সার্কিট হাউসে কৃষি কর্মসংস্থান মেলার উদ্বোধন, ১০টাকার হিসাবের বিপরীতে ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে বিকেলে বাংলাদেশ ব্যাংক বগুড়ার উদ্দেশে যাত্রা করবেন।

সেখানে তিনি বাংলাদেশ ব্যাংক বগুড়া অফিসের নবনির্মিত গেস্ট হাউস উদ্বোধন শেষে সড়ক পথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

ড. আতিউর রহমানের তিন দিনের সফরকালে বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহা ব্যবস্থাপক এএফএম আসাদুজ্জামান, এসএম রবিউল হাসান, যুগ্ম পরিচালক ওসমান গনি, প্রটোকল উপ-বিভাগের কর্মকর্তা সিদ্দিকুর রহমান ও বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা তার সফর সঙ্গী হিসেবে থাকবেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।