ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

কমিশনার হলেন ১৩ কাস্টমস কর্মকর্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৫
কমিশনার হলেন ১৩ কাস্টমস কর্মকর্তা

ঢাকা: বিসিএস (কাস্টমস অ্যান্ড এক্সাইজ) ক্যাডারভুক্ত ১৩ কর্মকর্তাকে জাতীয় বেতন স্কেল, ২০০৯ (৩য় গ্রেড) কমিশনার পদে পদোন্নতি দেওয়া হয়েছে।
 
এরমধ্যে চলতি দায়িত্বে থাকা ১২ জন ও অতিরিক্ত কমিশনার থেকে ১ জন পদোন্নতি পেয়েছেন।


 
বুধবার (০৪ নভেম্বর) অভ্যন্তরীণ সম্পদ বিভাগের (আইআরডি) উপসচিব মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।
 
প্রজ্ঞাপন অনুযায়ী পদোন্নতিপ্রাপ্তরা হলেন, সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার (চলতি দায়িত্ব) এ কে এম নুরুজ্জামান।
 
চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার (চলতি দায়িত্ব) মো. শফিকুল ইসলাম, কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার (চলতি দায়িত্ব) মো. আনোয়ার হোসাইন।
 
গুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক (চলতি দায়িত্ব) ড. মইনুল খান, মংলা কাস্টমস হাউজজের কমিশনার (চলতি দায়িত্ব) ড. মোহাম্মদ আল আমিন প্রামাণিক।
 
শুল্ক রেয়াত ও প্রত্যপর্ণ পরিদফতরের মহাপরিচালক (চলতি দায়িত্ব) ফারজানা আফরোজ, খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার (চলতি দায়িত্ব) কে এম অহিদুল আলম।
 
বেনাপোল কাস্টমস হাউজের কমিশনার (চলতি দায়িত্ব) এ এফ এম আবদুল্লা খান, ঢাকা (পশ্চিম) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার (চলতি দায়িত্ব) মো. মতিউর রহমান।
 
পানগাঁও কাস্টমস হাউজের কমিশনার (চলতি দায়িত্ব) মো. মোস্তবা আলী, ঢাকা (দক্ষিণ) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার (চলতি দায়িত্ব) ইসমাইল হোসেন সিরাজী।
 
খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ আহসানুল হক।
 
বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৫
আরইউ/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।