ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ঘর সাজানোর তথ্য-ধারণা দুই-ই মিলছে মেলায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
ঘর সাজানোর তথ্য-ধারণা দুই-ই মিলছে মেলায় ছবি: জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা থেকে: হোম ফেস্ট মেলায় ঘর সাজানোর তথ্য ও ধারণা মিলছে দু’টিই। মেলায় এলেই পাচ্ছেন দেশের দক্ষ ইন্টেরিয়র ডিজাইনারের পরামর্শ।

যোগাযোগের জন্য পাচ্ছেন ব্যক্তিগত নম্বরটিও।

আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টা থেকে শুরু হওয়া দু’দিনব্যাপী এ মেলার শেষদিনে বাড়ছে দর্শনার্থীর ভিড়।

মেলা ঘুরে তারা দেখছেন বিভিন্ন স্টল। নিজের পছন্দের বিষয়গুলো স্টলের দায়িত্বরতদের সঙ্গে শেয়ারও করছেন। কারও পছন্দ হলেই চেয়ে নিচ্ছেন ইন্টেরিয়র ডিজাইনারের নম্বর।

মেলায় যেসব স্টল নান্দনিকভাবে সাজানো হয়েছে, পছন্দ হলে কিনে নিতে পারবেন স্টলটির সব পণ্য।

‘নতুন বাড়ি তৈরি করছি। বাড়ির পাশাপাশি ঘরটিও নান্দনিক করতে চাই। কিন্তু কীভাবে করবো তা বুঝে উঠতে পারছি না। আমার এক বন্ধুর কাছে পরামর্শ চাইলে সে হোম ফেস্ট মেলা ঘোরার পরামর্শ দেয়। তাই এখানে আসা। ’ জিজ্ঞেস করতে কথাগুলো বলছিলেন মেলায় আসা দর্শনার্থী জেসরিন তাসরিনা।

তিনি বাংলানিউজকে আরও বলেন, মেলা ঘুরে ভালোই লাগছে। নিত্য নতুন আইডিয়া ও ডিজাইন দেখছি। বেশ মুগ্ধ হচ্ছি দেখে। পুরো মেলা ঘুরে দেখে যেটা ভালো লাগবে সেরকমই সাজাবো আমার ঘরটি।

বারিধারা থেকে মেলায় আসা দর্শনার্থী কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঘর সাজাবো বলে ভালো ইন্টেরিয়র ডিজাইনার খুঁজছি, কিন্তু পাচ্ছিলাম না বলেই মেলায় আসা।

শেষদিনে মেলা চলবে রাত আটটা পর্যন্ত।

উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান বাংলানিউজকে বলেন, সাধ্যের মধ্যেও যে দেশীয় পণ্য দিয়ে ঘর সাজানো যায় তা জানাতে ও ঘর সাজানোর ধারণা দিতেই আমাদের এ মেলার আয়োজন।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
এমআইকে/এএ

** ইলেক্ট্রিক পণ্যের সম্পূর্ণ সমাহার এসএসজিতে
** আকতার ফার্নিচারে বুকিং দিলেই ১২ শতাংশ ছাড়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।