ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

এসারে ছাড় ১০ হাজার টাকা পর্যন্ত, লটারিতে মিলছে টিভি-ফ্রিজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
এসারে ছাড় ১০ হাজার টাকা পর্যন্ত, লটারিতে মিলছে টিভি-ফ্রিজ ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘এডুকেয়ার ল্যাপটপ মেলা’র প্রথম দিন বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেল থেকে বেশ জমে ওঠে মেলা। মূল্যছাড়, আকর্ষণীয় উপহারের পাশাপাশি বিভিন্ন পরিবেশক প্রতিষ্ঠানের র‌্যাফেল ড্র’তে সন্ধ্যায় মেলা উৎসবের আমেজ পায়।


 
মেলায় সর্বোচ্চ মূল্য ছাড়ের পাশাপাশি র‌্যাফেল ড্র’তে সবচেয়ে আকর্ষণীয় পুরস্কার দিচ্ছে বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ড এসার’র দেশিয় পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড।
 
এবারের মেলায় এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের প্যাভিলিয়ন থেকে এসার’র পণ্যে সর্বনিম্ন ৩ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। পণ্যভেদে এ মূল্যছাড়ের পাশাপাশি ক্রেতা প্রত্যেক এসার পণ্যের সঙ্গে পাবেন একটি জ্যাকেট বা একটি বেতার মাউস।
 
এছাড়াও মেলার তিন দিনই এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড এসার পণ্য বিপণনে ঘোষণা করেছে ‘হ্যাপি আওয়ার’। মেলার প্রথম ও দ্বিতীয় দিনে হ্যাপি আওয়ার দু’টি করে মোট চারটি। তৃতীয় অর্থাৎ শেষ দিনে হ্যাপি আওয়ার থাকবে তিনটি।
 
প্রথম দুই দিন বিকেল ৪টা থেকে ৫টা প্রথম হ্যাপি আওয়ার। দ্বিতীয় হ্যাপি আওয়ার ৬টা থেকে ৭টা পর্যন্ত। তৃতীয় দিনের প্রথম হ্যাপি আওয়ার হবে বেল‍া ১১টা থেকে ১২টা পর্যন্ত। পরের দু’টি হ্যাপি আওয়ার যথারীতি বিকেল ৪টা থেকে ৫টা এবং ৬টা থেকে ৭টা পর্যন্ত।  
 
তিন দিনের মোট ৭টি হ্যাপি আওয়ারে এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের প্যাভিলিয়ন থেকে এসার পণ্য কিনে ক্রেতা জিতে নিতে পারেন ৩২ ইঞ্চি এলইডি টিভি, রেফ্রিজারেটর, হোম থিয়েটারসহ নানা পুরস্কার।
 
নির্দিষ্ট হ্যাপি আওয়ার’র পরই র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। আগামী দু’দিনও একই নিয়মে র‌্যাফেল ড্র করে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।
   
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে ‘এডুকেয়ার ল্যাপটপ মেলা-২০১৫’। চলবে আগামী শনিবার (১৪ নভেম্বর) পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে মেলা চলবে রাত ৮টা পর্যন্ত। তবে শেষদিনে মেলার সময় এক-দুই ঘণ্টা বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
এমএইচপি/এমআইএইচ/আরএম

** মেলায় ‘লেনোভো’র অস্থির অফার!
** মেলায় সবচেয়ে পাতলা নোটবুক আসুসের, ২ হাজার টাকা ছাড়!
** জমতে শুরু করেছে ‘এডুমেকার ল্যাপটপ মেলা’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।