ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ডব্লিউএসএমএস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ডব্লিউএসএমএস

ঢাকা: বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (ডব্লিউএসএমএস)। সেই সঙ্গে সেবার মান আরও উন্নত করতে নানা পদক্ষেপ নেওয়া হচ্ছে।



শনিবার (২৮ নভম্বের) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে সার্ভিস ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ জানায়, বাজারে বিক্রয়োত্তর সেবা দিতে শ’খানেক প্রকৌশলীকে নিয়ে একটি দক্ষ টিম গঠন ও প্রশিক্ষণ চলছে। এছাড়া অনলাইন টিভির মাধ্যমে টেকনিশিয়ান ও গ্রাহকদের প্রশিক্ষণ দেয়া হচ্ছে।
 
গ্রাহকদের হাতের নাগালে সেবা পৌঁছে দিতে সারা দেশে ওয়ালটনের ৬০টি সার্ভিস পয়েন্ট চালু রয়েছে। প্রায় ২২০টি প্লাজায় বিক্রয়োত্তর সেবার ব্যবস্থা রয়েছে। এছাড়া আরও নতুন নতুন সার্ভিস পয়েন্ট চালুর প্রক্রিয়া শুরু হয়েছে।

ডব্লিউএসএমএস কর্তৃপক্ষ আরও জানায়, ওয়ালটন সার্ভিস পয়েন্টগুলোতে কাজ করছেন প্রকৌশলী ও টেকনিশিয়ানসহ ১৫শ’র বেশি দক্ষ কর্মী। এছাড়া রয়েছেন কল সেন্টার ও কাস্টমার কেয়ার এক্সিকিউটিভস। ফলে সাধারণত তিন দিনের মধ্যে গ্রাহকদের মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা দিতে সক্ষম হচ্ছে ওয়ালটন।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান কর্মকর্তা ও ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. নিয়ামুল হক বিজ্ঞপ্তিতে বলেন, পণ্য বিক্রি ও বিক্রিয়োত্তর সেবাতে ওয়ালটন শীর্ষে। লক্ষ্য একটাই- গ্রাহকদের সন্তুষ্টি অর্জন। এজন্য প্রতিনিয়ত অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি বিশ্বমানের পণ্য সরবরাহ ও দ্রুত মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, দেশের প্রত্যন্ত অঞ্চলে গ্রাহকদের দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম শিগগির ভ্রাম্যমান সার্ভিস সেন্টার চালু করতে যাচ্ছে।

গ্রাহকরা পণ্য সম্পর্কে যে কোনো সমস্যা ১৬২৬৭ নম্বরে ফোন করে সহজেই জানাতে পারেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদশে সময়: ২১২৬ ঘণ্টা, নভম্বের ২৮, ২০১৫
পিআর/আরএইচএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।