ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় বসুন্ধরা সিমেন্টের রিটেইলার’স নাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৫
খুলনায় বসুন্ধরা সিমেন্টের রিটেইলার’স নাইট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনায় বসুন্ধরা সিমেন্টের সফল বিক্রেতাদের নিয়ে রিটেইলার’স নাইট অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) রাতে উৎসবমুখর পরিবেশে নগরীর খুলনা ক্লাবে বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স আব্দুল রাজ্জাক আজিজের উদ্যোগে এ রিটেইলার’স নাইট অনুষ্ঠিত হয়।



এতে প্রধান অতিথি ছিলেন খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক।

বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স আব্দুল রাজ্জাক আজিজের প্রোপ্রাইটার মো. আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের এক্সিকিউটিভ ডিরেক্টর (একাউন্ট অ্যান্ড ফিন্যান্স) মো. রবিউল ইসলাম, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এজিএম (সেলস ওয়েস্ট জোন) ইমাম ফারুক ও বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ডেপুটি ম্যানেজার মো. জিয়াউর রহমান।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, বিশ্বমানের প্রযুক্তি দিয়ে বসুন্ধরা সিমেন্ট তৈরি করা হয়েছে। যে কারণে ইমারতসহ গুরুত্বপূর্ণ অবকাঠামোতে এ সিমেন্ট ব্যবহার করা হচ্ছে। উদাহরণ হিসেবে দেশের সর্ববৃহৎ নির্মাণাধীন পদ্মা সেতুতে বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করা হচ্ছে বলেও জানান তারা।

অনুষ্ঠানে অতিথিরা বসুন্ধরা সিমেন্টের খুচরা বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আমরা আপনাদের সুচিন্তিত পরামর্শের প্রতি শ্রদ্ধাশীল। আপনাদের সঙ্গে সুসম্পর্কে বিশ্বাসী। আপনাদের স্বার্থ রক্ষা করা না গেলে কোম্পানির স্বার্থ সংরক্ষিত হবে না।

খুচরা বিক্রেতাদের উদ্দেশ্যে বক্তারা আরও বলেন, আগামী দিনগুলোতেও আপনাদের মতামত ও পরামর্শকে উপেক্ষা করা হবে না। আপনাদের সব ব্যবসায়িক দাবি পর্যায়ক্রমে বিবেচনা করা হবে। বসুন্ধরা গ্রুপ সুসম্পর্কের মর্যাদা দেয়।

অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্ট বিক্রিতে সফলতার জন্য ব্যবসায়ীদের মাঝে এয়ার কন্ডিশন (এসি), এলইডি টেলিভিশনসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।
পরে এক নৈশভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৫
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।