ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বগুড়ায় আইপিডিসি’র শাখা অফিস উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
বগুড়ায় আইপিডিসি’র শাখা অফিস উদ্বোধন বগুড়ায় অফিস উদ্বোধনে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলামসহ অন্যরা

মানুষের দ্বোরগোড়ায় আর্থিক সেবা পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়ে বগুড়ায় উদ্বোধন করা হলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডে’র শাখা অফিস। শেরপুর রোডে অ্যামিকাস সেন্টারে এ অফিস বসেছে।  

বৃহস্পতিবার (০৫জানুয়ারি) সন্ধ্যায় শহরের মালতীনগরের ডিসি বাংলো রোডে একটি অভিজাত কনভেশন সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. আশরাফ উদ্দিন।


 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলাম এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ.এফ.এম. বরকতউল্লাহ।
 
আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ১৯৮১ সাল থেকে দেশের শিল্পোন্নয়নে গুরুত্বপূর্ণ চালিকা শক্তি হিসেবে কার্যক্রম পরিচালনা করছে।
 
মানুষের জন্য আর্থিক সেবা নিশ্চিত করতে চলতি বছর সারাদেশে নয়টি ব্রাঞ্চ অফিস উদ্বোধনের পরিকল্পনা নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন,  এছাড়াও দেশের প্রান্তিক অঞ্চলের মানুষকে ঋণ স্কিমের আওয়তায় আনার উদ্যোগ নিয়েছে আইপিডিসি।
 
বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৭
এমবিএইচ/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa