ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বিশ্ব ইজতেমায় প্রাইম ব্যাংকের চিকিৎসা ও চক্ষু সেবা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
বিশ্ব ইজতেমায় প্রাইম ব্যাংকের চিকিৎসা ও চক্ষু সেবা বিশ্ব ইজতেমায় প্রাইম ব্যাংকের চিকিৎসা ও চক্ষু সেবা

ঢাকা: সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে টঙ্গীর তুরাগ তীরে শুরু হওয়া বিশ্ব ইজতেমায় এবারও প্রাথমিক চিকিৎসা ও চক্ষু সেবা কেন্দ্র চালু করেছে প্রাইম ব্যাংক।

রোববার (১৫ জানুয়ারি) প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান ‍টিপু স্বাক্ষরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে প্রাথমিক চিকিৎসা ও চক্ষু সেবা কেন্দ্রটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আহমেদ কামাল খান চৌধুরী।

প্রাইম ব্যাংক ইসলামিক ব্যাংকিং ডিভিশনের প্রধান ইভিপি আবু জাফর মো. সাইখুল ইসলাম এবং টঙ্গী শাখার প্রধান ভিপি মো. ফিরদৌস আলমের সার্বিক তত্ত্বাবধানে এই সেবা কার্যক্রম ইজতেমা চলাকালীন ১৩-১৫ জানুয়ারি ও ২০-২২ জানুয়ারি পর্যন্ত চলবে।

এ সেবা কেন্দ্র থেকে বিশ্ব ইজতেমা চলাকালীন চিকিৎসকদের সার্বক্ষণিক উপস্থিতিতে অসুস্থ মুসল্লিদের বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা, স্বাস্থ্য পরীক্ষা, চক্ষু পরীক্ষা ও প্রয়োজনীয় জরুরি ওষুধপত্র বিতরণ করা হচ্ছে।

প্রাইম ব্যাংকের নিজস্ব ব্যবস্থাপনায় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা দিনরাত প্রাথমিক চিকিৎসা ও চক্ষু সেবা দেওয়ায় নিয়োজিত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
জিপি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa