ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটনের ‘ব্র্যান্ডিং হিরোস’ পুরস্কার পেলো ৩৪ ব্যক্তি-প্রতিষ্ঠান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
ওয়ালটনের ‘ব্র্যান্ডিং হিরোস’ পুরস্কার পেলো ৩৪ ব্যক্তি-প্রতিষ্ঠান টঙ্গীর স্টার ইলেকট্রনিক্সের মালিক আনোয়ার হোসেন মোল্লার মাথায় সেরা পুরস্কারের মুকুট পরিয়ে দেওয়া হচ্ছে

ঢাকা: সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯। এর আওতায় ওয়ালটন ফ্রিজ ও ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’ ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।

এ ক্যাম্পেইনে সৃষ্টিশীল ও মনোগ্রাহী ব্র্যান্ডিংয়ের মাধ্যমে ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া জাগানোয় ৩৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে ওয়ালটন কর্তৃপক্ষ।

এ উপলক্ষে গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘ব্র্যান্ডিং হিরোস’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ওয়ালটন করপোরেশনের ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম।  

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান, আনিসুর রহমান মল্লিক, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও আল ইমরান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন প্রমুখ।

ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর ও ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯ এর আওতায় ওয়ালটন ফ্রিজ ও ওয়াশিং মেশিনে রয়েছে প্রতি ঘণ্টায় ফ্রি ফ্রিজ পাওয়ার সুযোগ। দেওয়া হচ্ছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

ডিজিটাল ক্যাম্পেইনের ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে সিজন-৯ এ দেওয়া বিভিন্ন সুবিধার পাশাপাশি করোনা ভাইরাস নিয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।