ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘মার্সেল ঈদ সেলিব্রেশন অফার’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মে ২৩, ২০২১
‘মার্সেল ঈদ সেলিব্রেশন অফার’ ‘মার্সেল ঈদ সেলিব্রেশন অফার’এ বিভিন্ন ক্রেতাসুবিধা সম্বলিত প্ল্যাকার্ড হাতে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঈদুল আযহাকে সামনে রেখে শুরু হলো ‘মার্সেল ঈদ সেলিব্রেশন অফার’। এ উপলক্ষ্যে দেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল শুরু করলো ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১’।

ক্যাম্পেইনে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের নানা সুবিধা দিচ্ছে মার্সেল। যার মধ্যে রয়েছে লাখ টাকা পাওয়ার সুযোগ, ফ্রি ডিপ ফ্রিজ, টিভি, এসি, মোবাইল ফোন, নিশ্চিত ছাড় ও ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা।

শনিবার (২২ মে ২০২১) বিকালে রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। এতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ চালুর ঘোষণা করে মার্সেল কর্তৃপক্ষ।

সে সময় উপস্থিত ছিলেন, মার্সেলের হেড অব সেলস ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন, ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, শাহজালাল হোসেন লিমন, রাকিব উদ্দীন, সিএইচআরও মোহাম্মদ কামরুজ্জামান, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডিজিটাল ক্যাম্পেইনের কো-অর্ডিনেটর নাজমুল হোসাইন ইভান প্রমুখ।

উল্লেখ্য, কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে আরো দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল ও বারকোডসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যে কোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের প্রতিটি সিজনেই আকর্ষণীয় উপহারসহ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। ইতোমধ্যেই দশটি সফল সিজন পেরিয়ে একাদশ সিজন শুরু করলো মার্সেল।

অনুষ্ঠানে জানানো হয়, আসন্ন ঈদুল আযহা বা কোরবানির ঈদ উপলক্ষ্যে দেশব্যাপী শুরু হয়েছে ‘মার্সেল ঈদ সেলিব্রেশন অফার’। বাংলাদেশের অন্যতম বৃহত্তম ধর্মীয় এ উৎসবে ক্রেতাদের আনন্দ বাড়িয়ে দিতে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় মার্সেল পণ্যের ক্রেতাদের নানা সুবিধা দেয়া হচ্ছে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ সুযোগ থাকছে।

জানা গেছে, মার্সেল ফ্রিজ, টিভি ও ওয়াশিং মেশিন কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন লক্ষ লক্ষ টাকা, নিশ্চিত ছাড় কিংবা ক্যাশ ভাউচার। রয়েছে যে কোনো ব্র্যান্ডের পুরনো ফ্রিজ বদলে মার্সেলের নতুন ডিপ ফ্রিজ কেনার সুবিধা।

এদিকে, মার্সেল এসির ক্রেতাদের জন্য রয়েছে ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ। আছে বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশব্যাক। আর মার্সেল গ্যাস স্টোভ ও রাইস কুকার কিনে ক্রেতারা ডিজিটাল রেজিস্ট্রেশন করে পেতে পারেন এসি, টিভি এবং মোবাইল ফোনসহ লাখ টাকার পণ্য ফ্রি।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মে ২৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।