ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

উপায় অ্যাপ থেকে কেনা যাবে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পলিসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুন ৮, ২০২১
উপায় অ্যাপ থেকে কেনা যাবে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পলিসি উপায় অ্যাপ থেকে কেনা যাবে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পলিসি।

ঢাকা: মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস উপায় গ্রাহকরা এখন উপায় অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্সের বীমা পলিসি কিনতে পারবেন।

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান উপায় এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে সম্প্রতি একটি চুক্তি সই হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন  উপায়’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইদুল হক খন্দকার এবং গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম। নিজ চুক্তির ফলে গ্রাহকরা এখন থেকে উপায় অ্যাপ ব্যবহার করে গার্ডিয়ান লাইফ এর জনপ্রিয় ‘ইজিলাইফ’ স্কিম কিনতে পারবেন।

সব শ্রেণির জনগণকে আরো বৃহৎ পরিসরে আর্থিক সেবা দেওয়া লক্ষ্য নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবিসিডিয়ারী উপায় চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু করে।

গার্ডিয়ান লাইফের পক্ষে চীফ অপারেটিং অফিসার শামীম আহমেদ, হেড অব ডিজিটাল চ্যানেলস এডিসি ইয়াসিন আরাফাত, কী লিড (ডিজিটাল চ্যানেলস এডিসি) শাহরিয়ার আকন্দ, এভিপি (ডিজিটাল চ্যানেলস এডিসি) আরিফুল হক এবং উপায়’র পক্ষে চীফ ফিন্যান্সিয়াল অফিসার নূর-ই-আলম সিদ্দিকী, ডাইরেক্টর (বিজনেস সেলস) সাদ মোহাম্মদ ফজলুল করিম, ডেপুটি ডাইরেক্টর (বিজনেস সেল্স) নাজিম উদ্দিন আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর (বিজনেস সেলস) মো. রেজওয়ানুল হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠনে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জুন ০৮, ২০২১
এসই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad