ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নতুন সিএফওকে স্বাগত জানালো পেপারফ্লাই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুন ৯, ২০২১
নতুন সিএফওকে স্বাগত জানালো পেপারফ্লাই

ঢাকা: সম্প্রতি পেপারফ্লাইয়ের চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে যুক্ত হয়েছেন মোহাম্মদ নাজিম উদ্দিন।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, কেপিএমজি বাংলাদেশ, ব্রামার অ্যান্ড পার্টনার্স বাংলাদেশ, এসএনটি বাংলাদেশ লিমিটেড এবং ফাইবার অ্যান্ড হোম লিমিটেডসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দীর্ঘ ১৫ বছর ধরে কর্মরত ছিলেন নাজিম উদ্দিন।

তার অভিজ্ঞতার বেশিরভাগ জুড়েই আছে অর্থনৈতিক ব্যবস্থাপনা, অডিট অপারেশনস এবং স্টক মার্কেট।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন থেকে স্নাতক সম্পন্ন করেন এবং পরবর্তীতে একই প্রতিষ্ঠান থেকে প্রথম স্থান অধিকার করে এমবিএ ডিগ্রি অর্জন করেন। তার অধ্যবসায়, কাজের প্রতি একাগ্রতা এবং নিষ্ঠার কারণেই ২০০৯ সালে কৃতি শিক্ষার্থী হিসেবে কেপিএমজি রহমান রহমান হক থেকে চার্টার্ড অ্যাকাউন্টেন্ট সনদপ্রাপ্ত হন।

এছাড়া তিনি নিউজিল্যান্ডে ওয়ার্কপ্লেস স্কিল ডেভেলপমেন্ট একাডেমির অধীনে লিডারশিপ অ্যান্ড ম্যানেজমেন্ট স্কিল ডেভেলপমেন্ট কর্মশালায় অংশ নেন।  বিভিন্ন সফট স্কিল যেমন: লিডারশিপ অ্যান্ড কমিউনিকেশন, আর্ট অফ কমিউনিকেশন, কেপিএমজি অডিট মেথডলজি এবং ইসলামিক অর্থ ব্যবস্থা নিয়েও তার আগ্রহ রয়েছে।

তার স্ট্র্যাটেজি ও ভবিষ্যত পরিকল্পনা, কষ্ট-বেনিফিট বিশ্লেষণ এবং বিভিন্ন উদ্যোগে অর্থলগ্নি বিষয়ক সিদ্ধান্ত গ্রহণে পারদর্শিতা রয়েছে। তার এই অভিজ্ঞ নেতৃত্বের গুণে পেপারফ্লাই টিম নিজেদের আরো সাফল্যমণ্ডিত করতে চায়। ২০১৬ সালে প্রতিষ্ঠিত হওয়া পেপারফ্লাই বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী ডোরস্টেপ ডেলিভারি নেটওয়ার্ক ও একটি শীর্ষস্থানীয় প্রযুক্তিভিত্তিক লজিস্টিক সলিউশন সরবরাহকারী প্রতিষ্ঠান। ভারতীয় ই-কমার্সের অন্যতম শীর্ষস্থানীয় লজিস্টিক প্রতিষ্ঠান ইকম এক্সপ্রেস সম্প্রতি পেপারফ্লাইয়ে বিনিয়োগ করেছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ০৯, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।