ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এমজি বাংলাদেশের সঙ্গে দারাজের চুক্তি স্বাক্ষর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এমজি বাংলাদেশের সঙ্গে দারাজের চুক্তি স্বাক্ষর

ঢাকা: মরিস গ্যারেজ বাংলাদেশের (এমজি বাংলাদেশ) সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)। সম্প্রতি দু’পক্ষের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

এ অংশীদারিত্বের মাধ্যমে এমজি বাংলাদেশ দারাজে ইলেক্ট্রিক কারসহ বিভিন্ন ধরনের গাড়ি বিক্রি করবে।  

এমজি বাংলাদেশ- র‍্যানকন কার হাবের চিফ অপারেটিং অফিসার হুসাইন মাশনুর চৌধুরী ও দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ এমওইউতে স্বাক্ষর করেন।
 
এমজি একটি ব্রিটিশ মোটরগাড়ির ব্র্যান্ড। এটি প্রতিষ্ঠিত হয় ১৯২৪ সালে। প্রতিষ্ঠানটি এর স্পোর্টিং, অসাধারণ নকশার ও দাম অনুযায়ী যথাযথ মানসম্মত গাড়ি তৈরির জন্য বিখ্যাত। এমজি বাংলাদেশ ২০১৯ সালের সেপ্টেম্বরে র‍্যানকন ব্রিটিশ মোটরস লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে এর বাণিজ্যিক যাত্রা শুরু করে। এমজি বাংলাদেশ প্রথম বাংলাদেশে ইলেকট্রিক গাড়ি নিয়ে আসে, যা তারা এখন দারাজের মাধ্যমেও ক্রেতাদের কাছে বিক্রি করবে।  

এছাড়া এমজি বাংলাদেশ এমজি৩, এমজি জেড এস ও এমজি জেড এস ইভিসহ অন্যান্য মডেলের গাড়িগুলোও দারাজে বিক্রি করবে। দারাজ থেকে যেকোনো এমজি গাড়ি ক্রয় করলে ক্রেতারা অতিরিক্ত তিন বছরের সার্ভিসিং সুবিধা পাবেন। তাই বলা যায়, এ কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে এমজি বাংলাদেশ আরো বেশি গ্রাহকদের কাছে পৌঁছাতে পারবে।  

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এমজি বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ অংশীদারিত্বের মাধ্যমে আমরা আরো বেশি ক্রেতাদের কাছে অসাধারণ কালেকশনের গাড়ি নিয়ে আসতে পারবো। আমরা সবসময়ই চেয়েছি দারাজকে একটি ওয়ান-স্টপ-মার্কেটপ্লেস হিসেবে গড়ে তুলতে। যেখানে গ্রাহকরা তাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ধরনের পণ্য সহজেই এক জায়গা থেকে নিতে পারবেন। এমজি বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্ব আমাদের এ লক্ষ্যকে আরো শক্তিশালী করবে এবং আমাদের ক্রেতাদের গাড়ি কেনার অনন্য অভিজ্ঞতা দিতে আমাদের সহায়তা করবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।