ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘স্বপ্ন’ এখন খুলনার সোনাডাঙ্গাতে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
‘স্বপ্ন’ এখন খুলনার সোনাডাঙ্গাতে

ঢাকা: দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন খুলনার সোনাডাঙ্গাতে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ‘স্বপ্ন’র নতুন এ আউটলেট উদ্বোধন করা হয়।

শনিবার (৪ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্বপ্ন থেকে এ তথ্য জানানো হয়েছে।

নতুন এ আউটলেট উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং বিশেষ অতিথি ছিলেন স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- টুঙ্গীপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, খুলনা সাংবাদিক সমিতির সভাপতি মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, স্বপ্নের হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম, বিভাগীয় প্রধান সমীর কুমার ঘোষসহ স্থানীয় বিশিষ্টজনরা।

খুলনার সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, ‘স্বপ্ন’ একটি সুপরিচিত চেইন সুপারশপ। আমি যতটা সময় ছিলাম দেখলাম কাস্টমারের ভিড়ও বেশ ভালো ছিলো। সব স্টাফদের ব্যবহারও বেশ ভালো। স্টোরে গুণগত পণ্য রাখলে ‘স্বপ্ন’ বেশ ভালো ব্যবসা করবে বলে আশা করছি।

স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে স্থানীয় সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন। আমরা মানসম্মত পণ্য গ্রাহকদের সরবরাহ করে থাকি। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সব সময় অগ্রাধিকার দেয় 'স্বপ্ন'।

নতুন আউটলেটের ঠিকানা- ১২৩ হোল্ডিং, ১২৪ মসজিদ সরণি, শীববাড়ি, সোনাডাঙ্গা মেইন রোড, সোনাডাঙ্গা আবাসিক এলাকা প্রথম ফেজ (১ নং গেইট সংলগ্ন), ফোরটিস হাসপাতালের বিপরীতে।

এই আউটলেটেও থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা। সোনাডাঙ্গাতে হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বার ০১৩১৩-০৫৪৬৪৫।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।