ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

দারাজের বর্ষপূর্তিতে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
দারাজের বর্ষপূর্তিতে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ক্যাশব্যাক ...

ঢাকা: দারাজ থেকে পণ্য কিনে বিকাশে পেমেন্ট করলে ১৫ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম দারাজের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত অফারটি নিতে পারবেন সকল বিকাশ গ্রাহক।

অনলাইনে কেনাকাটা আরো সাশ্রয়ী করতে দারাজে হোম অ্যাপ্লায়েন্স পণ্য থেকে শুরু করে ফ্যাশন ও লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, গ্রোসারি সামগ্রীসহ সব ধরনের পণ্য কেনাকাটায় বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবারে বা একাধিক কেনাকাটায় সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

দারাজ থেকে কেনাকাটার জন্য পণ্য নির্বাচন করার পর পেমেন্ট অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর বিকাশ নম্বর ও ভেরিফিকেশন কোড দিলেই পেমেন্ট পদ্ধতির তালিকায় বিকাশ যুক্ত হয়ে যাবে। একবার বিকাশ অপশন যুক্ত হয়ে গেলে এরপর থেকে প্রতিবার শুধুমাত্র বিকাশ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে।

এই মুহূর্তে দারাজসহ সারাদেশের ২ লাখ ৫০ হাজারের বেশি ছোট-বড় অনলাইন ও অফলাইন মার্চেন্ট থেকে বিকাশ পেমেন্ট করে কেনাকাটা করতে পারছেন গ্রাহকরা। বিকাশ অ্যাপ দিয়ে মার্চেন্ট পয়েন্টে থাকা কিউ আর কোড স্ক্যান করে খুব সহজেই ক্যাশবিহীন পেমেন্ট করার সুবিধা গ্রাহককে এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
এসই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa