ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

অ্যাপ থেকে আবেদন করলে পাওয়া যাবে ঋণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
অ্যাপ থেকে আবেদন করলে পাওয়া যাবে ঋণ

ঢাকা: অ্যাপের মাধ্যমে আবেদন করলে খুব কম সময়ে মিলবে ঋণ। গ্রাহক স্বল্প সুদে দুই থেকে ১২ মাস মেয়াদে ১৫ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত ঋণ নিতে পারবেন।

মধ্যবিত্তের জন্য ব্যতিক্রমধর্মী ও সহজ এই ঋণ সুবিধা দিতে দেশে যাত্রা শুরু করতে যাচ্ছে সিঙ্গাপুরভিত্তিক কোম্পানি ডিজিটাল ক্রেডিট সল্যুশন ক্যাশ-ই।

ক্যাশ-ই বাংলাদেশি গ্রাহকদের প্রযুক্তিভিত্তিক আর্থিক সহায়তা দেওয়ার জন্য ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য ঋণদাতাদের সঙ্গে কাজ করবে।  

ক্যাশ অ্যালায়েন্স লিমিটেড একটি যৌথ উদ্যোগ কোম্পানি, যা রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানিজ অ্যান্ড ফার্মস (আরজেএসসি) এর সঙ্গে নিবন্ধিত।

সিঙ্গাপুরের ঋণ প্রদানকারী প্রতিষ্ঠান ‘দ্য সোশ্যাল লোন কোম্পানি’ (টিএসএলসি) এবং বাংলাদেশের অ্যালায়েন্স হোল্ডিংস যৌথভাবে শুরু করতে যাচ্ছে ক্যাশ-ই। ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যান্য ঋণপ্রদানকারী সংস্থার সঙ্গে গ্রাহকদের প্রযুক্তিভিত্তিক আর্থিক সহায়তা দিতে ক্যাশ-ই কাজ করবে। এতে ঋণ সুবিধা ছাড়াও ঋণ আবেদনের অনুমোদন, নথিপত্র, বিতরণমূলক কার্যক্রম ইত্যাদি এবং অ্যান্ড-টু-অ্যান্ড এসব সেবা/সুবিধা পাওয়া যাবে একটি প্ল্যাটফর্মেই।  

এ বিষয়ে টিসিএলসির সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (গ্রুপ) দীপাক সালুজা বলেন, বিশ্বের উদীয়মান ও সীমান্তবর্তী অঞ্চলগুলোতে সেবা দেওয়াই আমাদের প্রধান উদ্দেশ্য।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এসই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa