ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আবারও পুরস্কার পেল ‘স্বপ্ন’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
আবারও পুরস্কার পেল ‘স্বপ্ন’

ঢাকা: বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার পুরস্কার জিতেছে বাংলাদেশের জনপ্রিয় চেইন সুপারশপ ‘স্বপ্ন’।

এই পুরস্কার ছাড়াও ‘মোস্ট সাসটাইনেবল রিটেইল ইনিশিয়েটিভ’, 'বেস্ট একুইজিশন স্ট্যাটেজি' ক্যাটাগরিতেও পুরস্কার অর্জন করে ‘স্বপ্ন’।



এবারই প্রথম বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ‘বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস-২০২১’ শীর্ষক অনুষ্ঠান ভার্চ্যুয়ালি হয়। সবকিছু পর্যালোচনা করার পর জুরিবোর্ড ২৩ অক্টোবর (শনিবার) রাতে এই পুরস্কার ঘোষণা করে।  

অনুষ্ঠানে অ্যাসোসিয়েট পার্টনার ছিল ডেইলি স্টার। অনুষ্ঠানে পার্টনার হিসেবে আরও ছিল ওয়ার্ল্ড রিটেইল ফোরাম, রিটেইল স্টোর টুরস (স্ট্যাটেজিক পার্টনার ), এমএসবি (নলেজ পার্টনার), আমরা (টেকনোলজি), ব্যাক পেইজ পিআর।

এর আগে, বিশ্বের ১৭টি দেশের সঙ্গে প্রতিযোগিতা করে বাংলাদেশের  জনপ্রিয়  সুপারশপ ‘স্বপ্ন’ জিতে ‘(এএমএফ) ষষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’। যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার-২০২০’ নামে স্বীকৃত। ”

‘স্বপ্ন’ তাদের যাত্রা শুরু করে ২০০৮ সালে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৬,২০১৭, ২০১৮,২০১৯ এবং ২০২০ সালে ‘সুপারস্টোর’ বিভাগে পর পর ৫ বার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে। এছাড়া ২০১৯ এবং ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম দশটি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিতে পেরেছে ‘স্বপ্ন’। এছাড়া সুপার ব্র্যান্ড বাংলাদেশের অধীনে ২০১৮ এবং ২০২০-২১ সালে ‘সুপার ব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

রোববার (২৪ অক্টোবর) ‘স্বপ্ন’ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।