ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মহেশপুরে ইসলামী ব্যাংকের নতুন শাখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
মহেশপুরে ইসলামী ব্যাংকের নতুন শাখা ...

ঢাকা: ঝিনাইদহের মহেশপুরে ইসলামী ব্যাংকের ৩৭৭তম শাখা উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মহেশপুর পৌর মেয়র মো. আব্দুর রশিদ খাঁন, স্বাগত বক্তব্য দেন ব্যাংকের যশোর জোনপ্রধান মো. মাকসুদুর রহমান।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম এবং মহেশপুর শাখাপ্রধান ইমরুল হক। গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য দেন মহেশপুর বাজার বণিক সমিতির সভাপতি মো. ফসিয়ার রহমান, মহেশপুর পৌর ল্যাব স্কুলের প্রধান শিক্ষক এটিএম খাইরুল আনাম এবং নারী উদ্যোক্তা জেসমিন খাতুন।

অনুষ্ঠান শেষে শাখার সিআরএম ও এটিএম বুথ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ এবং বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। এই ব্যাংকের আমানত ১ লাখ ৩৩ হাজার কোটি টাকার বেশি যা থেকে দেশের উন্নয়নে বিনিয়োগ হয়ে আসছে। বর্তমানে এই ব্যাংক ৩৭৭টি শাখা, ১৯৬টি উপশাখা, দুই হাজার ৬০০টি এজেন্ট আউটলেট এবং দুই হাজারের বেশি এটিএম ও সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দিচ্ছে।

তিনি বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিনিয়োগ সুবিধা দেওয়াসহ সরকারঘোষিত প্রণোদনা ও অগ্রাধিকার খাতে বিনিয়োগের কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে ইসলামী ব্যাংক। অটোমেটেড চালান সিস্টেমের মাধ্যমে আয়কর ও পাসপোর্ট ফি, সরকারি রাজস্ব ও ফি ইসলামী ব্যাংকের সকল শাখা, উপশাখা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে সহজেই পরিশোধ করা যাচ্ছে। মহেশপুর শাখার মাধ্যমে এ অঞ্চলের ব্যবসার প্রসারের পাশাপাশি ইন্টারনেট ব্যাংকিং, সেলফিন অ্যাপ ও অন্যান্য প্রযুক্তিসমৃদ্ধ সেবা ছড়িয়ে দিতে কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।

বাংলাদেশ সময়: ২০২৬, নভেম্বর ৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।