ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

২৩ ই-কমার্স প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব তলব  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
২৩ ই-কমার্স প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব তলব
 

ঢাকা: ২৩টি ই-কমার্স প্রতিষ্ঠান ও এসব প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তাদের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।
 
বাণিজ্য মন্ত্রণালয়ে ১ নভেম্বর অনুষ্ঠিত বৈঠকে তিন গোয়েন্দা সংস্থার চাহিদার পরিপ্রেক্ষিতে বিএফআইইউ ব্যাংকগুলোর কাছে চিঠি পাঠিয়ে ই-কমার্স প্রতিষ্ঠান ও এসব প্রতিষ্ঠানের নীতি নির্ধারকদের ব্যাংক হিসাবের তথ্য চেয়েছে।

আগামী ১১ নভেম্বর মন্ত্রিপরিষদের যে বৈঠক হবে, সেখানে এসব তথ্য উত্থাপন করা হবে।
 
বুধবার (৩ নভেম্বর) সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।
 
প্রিয়শপ.কম ও প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আশিকুল আলম খান, বাংলাদেশ ডিল ও প্রধান নির্বাহী ফারজানা কবির ইশিতা, ফিদা মাহমুদ আশফাক, ইনফিনিটি মার্কেটিং ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান সিরাজুল ইসলাম,
 
স্বাধীনডটকম ও পরিচালক শাদমান ওয়াই, শামীরা, ডেডরিক ভ্যান ওম্মেরেন, আকাশনীল ও কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইফতেখারুজ্জামান রনি, গেজেটমার্ট.কম ও মালিক হারুন অর রশিদ, শেরেস্ত.কম ও সিইও খান ইমরান রাসেল, পরিচালক শামীম রেজা, ইরফান হোসাইন, জুনাইদ হোসাইন, রাহাত হোসাইন, শেখ আহমেদ, ওয়ালমার্ট ও প্রতিষ্ঠানটির এমডি শেখ ফরিদ আহম্মদ, আলীফ ওয়াল্ড ও প্রতিষ্ঠানটির এমডি রাশেদুল ইসলাম রেয়ন, পরিচালক মিজানুর রহমান, সাজ্জাদ ও সাইফ, অ্যামস বিডি ও প্রতিষ্ঠানটির এমডি আশেকুল আলম তানজিল, চেয়ারম্যান কায়সার হাবিব, পরিচালক আবদুর রউফ বারেক, আহনাফ তাহমিদ নাহিয়ান, মো. কামরুজ্জামান, অ্যানেক্স ওয়ার্ল্ড ওয়াইড ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ আলী রিমন, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জুলফিকার আলী পরিচালক মো. মোফাজ্জেল হোসেন, পরিচালক মো. ফিরোজ আলম, ব্রাইট হ্যাশ ও মালিক মো. ছালেকিন, দারাজ বাংলাদেশ ও প্রতিষ্ঠানটির মাদার কোম্পানি আলীবাবা, আস্থারপ্রতীক ও মালিক রুশো তালুকদার, টিকটিক, শপআপইলোন, বাড়িদোকান.কম, ই-শপইন্ডিয়া, বিডিলাইক, সানটিউন, চলন্তিকা এবং সুপম প্রডাক্ট ও নিউনাভানার ব্যাংক হিসাব তলব করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
এসই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।