ঢাকা, বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে রূপালী ব্যাংকের কর্মসূচি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
বিজয়ের সুবর্ণজয়ন্তীতে রূপালী ব্যাংকের কর্মসূচি ...

ঢাকা: মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে রূপালী ব্যাংক মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

বুধবার (১ ডিসেম্বর) ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বিজয়ের মাস উদযাপনের সূচনা অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে দিলকুশায় ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বিজয়ের ব্যাচ ধারণ করা হয়। এ সময় রূপালী ব্যাংক সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীরা দেশাত্ববোধক গান পরিবেশন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর ও মো. শওকত আলী খান উপস্থিত ছিলেন।

এছাড়াও ব্যাংকের জিএম পারসুমা আলম, গোলাম মরতুজা, ইয়াছমিন বেগম, কাজী আবদুর রহমান ও ফয়েজ আলম, রূপালী ব্যাংক সিবিএ’র কার্যকরী সভাপতি মো. রিপন মৃধা, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, এক্সিকিউটিভ ফোরামের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া ও সাধারণ সম্পাদক মো. আল্লামা ইকবাল রানা ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মিয়া জাকারিয়া টিটোসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa