ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

নতুন বছরে ক্যাশ আউট চার্জ কমালো ট্যাপ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
নতুন বছরে ক্যাশ আউট চার্জ কমালো ট্যাপ

ঢাকা: দেশের সর্বস্তরের গ্রাহকদের লেনদেন আরও সাশ্রয়ী করতে নতুন বছরে ক্যাশ আউট চার্জ কমালো মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’।

এখন থেকে ট্যাপ জেনারেল অ্যাকাউন্টের গ্রাহকরা অ্যাপ দিয়ে দেশের যেকোনো এজেন্ট পয়েন্ট থেকে প্রতি হাজারে মাত্র ১৪ টাকা ৭০ পয়সা (১.৪৭%) খরচে ক্যাশ আউট করতে পারবেন।

গ্রাহক সুবিধার্থে এই চার্জের মধ্যেই ভ্যাটসহ সব খরচ অন্তর্ভুক্ত থাকবে, বাড়তি আর কোনো খরচ করতে হবে না।

এই ক্যাম্পেইন বিষয়ে ট্যাপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দেওয়ান নাজমুল হাসান বলেন, যাত্রার শুরুতে আমরা দেশের ৬৪ জেলায় ট্যাপের এই সেবা ছড়িয়ে দিয়েছি। নতুন বছরে নতুন প্রত্যয়ে আমরা গ্রাহকদের জন্য ক্যাশ আউট চার্জ কমিয়েছি। একই সঙ্গে দেশের সর্বস্তরের মানুষের মধ্যে ডিজিটাল লাইফস্টাইল ছড়িয়ে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। তার ধারাবাহিকতায় আমরা এ সাশ্রয়ী ক্যাশ আউট চার্জ এনেছি।

দেশের ডিজিটাল আর্থিক লেনদেনে নতুন মাত্রা যোগ করতে এবং গ্রাহকদের নিরাপদ সেবা দিতে গত ২৮ জুলাই ট্যাপের বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

ট্যাপের বিশেষত্ব হচ্ছে গ্রাহকরা শুধু জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। ট্যাপের মাধ্যমে গ্রাহকরা ইউটিলিটি বিল পরিশোধ, বীমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, সেনাবাহিনীর নিয়োগ সংক্রান্ত ফি, রেমিট্যান্স গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, ইন্টারনেট বিল, টিভি/ডিটিএইচ বিল, ইন্ডিয়ান ভিসা ফি, জাতীয় পরিচয়পত্র সংশোধন ফি ও ডোনেশন প্রদানসহ সব মোবাইল ফোন অপারেটরের রিচার্জ সেবা গ্রহণ করতে পারবেন।

ট্যাপ, ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেসের যৌথ উদ্যোগে গঠিত একটি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
এমআইএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa