ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে ট্যাপ!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে ট্যাপ!

ঢাকা: মোবাইল রিচার্জ আরও স্বাচ্ছন্দ্যদায়ক ও লাভজনক করে তুলতে মোবাইল রিচার্জের ওপর আকর্ষণীয় ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ।

মোবাইল ব্যবহারকারীদের দিনের যেকোনো সময় রিচার্জের প্রয়োজন হতে পারে; এবং বর্তমানে বেশিরভাগ মানুষ এমএফএসের মাধ্যমে মোবাইল নম্বর রিচার্জ করতে চান।

গ্রাহকদের এই প্রয়োজনীয়তা এবং সুবিধার কথা মাথায় রেখে রিচার্জে ক্যাশব্যাকসহ বিভিন্ন অফার নিয়ে এসেছে ট্যাপ।

মোবাইল নেটওয়ার্ক সেবাদাতার ভিত্তিতে  বিভিন্ন প্যাক, যেমন ভয়েস, ডেটা এবং কম্বোতে ক্যাশব্যাক অফার প্রদান করছে ট্যাপ। ক্যাম্পেইন চলাকালীন একজন ট্যাপ গ্রাহক প্রতিটি প্যাক এ সর্বোচ্চ তিন বার এই ক্যাশব্যাক অফার  উপভোগ করতে পারবেন। এ অফারে, ব্যবহারকারীরা প্রতি রিচার্জে ১০-৭১ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

ট্রাস্ট আজিয়াটা পে র (ট্যাপ) প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান নাজমুল হাসান বলেন, এখন ডিজিটাল রূপান্তরের সঙ্গে সঙ্গে মানুষ বিভিন্ন কাজ করার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্যদায়ক উপায় খোঁজে। বর্তমানে ঝামেলা বিহীন মোবাইল রিচার্জের জন্য মানুষ মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানের ওপর নির্ভর করছে। আর এ কথাটি  মাথায় রেখে এবং গ্রাহকদের উৎসাহিত করতেই ক্যাশব্যাকের সুযোগসহ বিভিন্ন এক্সক্লুসিভ অফার নিয়ে এসেছে ট্যাপ।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।