ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজশাহীর জুয়েলার্স মালিক সমিতির সম্মেলন ২৫ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
রাজশাহীর জুয়েলার্স মালিক সমিতির সম্মেলন ২৫ ফেব্রুয়ারি

রাজশাহী: রাজশাহীর আট জেলা নিয়ে গঠিত বিভাগীয় জুয়েলার্স মালিক সমিতির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৫ ফেব্রুয়ারি।  

এই উপলক্ষে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে বিভাগের আট জেলার জুয়েলার্স মালিক-সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকরা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।

এর আগে জুয়েলার্স মালিক-সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকদের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় অনুষ্ঠিতব্য সম্মেলন আয়োজনের ব্যাপারে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা জুয়েলার্স মালিক-সমিতির সভাপতি আসলাম উদ্দিন সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সহ-সভাপতি সাধন সরকার, উৎপল রায়, আকতার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আশিষ রায়, আনসার আলী, সাংগঠনিক সম্পাদক সঞ্জিত সরকার, সহ- সাংগঠনিক সম্পাদক শিখন, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম অপু, সহ-কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম খান।

এছাড়া নাটোর, পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, জয়পুরহাট, সিরাজগঞ্জ, বগুড়া জেলা জুয়েলার্স মালিক-সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এসএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।