ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গ্লোবাল ম্যানেজমেন্ট সফটওয়্যারের উদ্বোধন হচ্ছে ১৫ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
গ্লোবাল ম্যানেজমেন্ট সফটওয়্যারের উদ্বোধন হচ্ছে ১৫ ফেব্রুয়ারি

ঢাকা: বাংলাদেশে প্রথমবারের মত ম্যানেজমেন্ট সফটওয়্যার ‘অ্যাপোজি ম্যানেজমেন্ট গ্লোবাল সফটওয়্যার’ নামে আগামী ১৫ ফেব্রুয়ারি যাত্রা শুরু করতে যাচ্ছে। এই সফটওয়্যারের মাধ্যমে ছোট ব্যবসা কিংবা বড় যেকোনো ব্যবসার সকল কিছু অনায়াসে হিসাব থেকে শুরু করে সমস্ত কর্মচারীসহ ব্যবসায় ইন্টিলিজেন্স দিবে শুধুমাত্র এক ক্লিকেই।

বিশ্বের উন্নত দেশসমূহ যেমন ইউএসএ, কানাডা, ইউকে, অস্ট্রেলিয়াসহ ইন্ডিয়ার মত দেশ সমূহ এমন ধরণের সফটওয়্যার বিশ্বব্যাপী দিয়ে আসছে। কিন্তু বাংলাদেশে প্রথমবারের মতো এই সফটওয়্যার ডেভেলপ করেছে। যা দিয়ে একটা ব্যবসার অ্যাকাউন্ট সিস্টেম, এইচআর সিস্টেম, ইনভেন্টরি সিস্টেম, পয়েন্ট অব সেল সিস্টেম, সেলস সিস্টেম সব কিছু একটা সফটওয়্যারেই করা যাবে।

বিশ্বের সকল রাষ্ট্রের জন্য ‘অ্যাপোজি ম্যানেজমেন্ট গ্লোবাল সফটওয়্যার’ এক মাস, ছয় মাস এবং এক বছর এই তিন ধরনের সুবিধায় ভাগ করা হয়েছে। এক্ষেত্রে লাইফ টাইম ব্যবহারের সুযোগ থাকছেনা। এই সফটওয়্যার ওয়েবসাইটের মাধ্যমে নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
টিআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।