ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের রিটেইলার সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের রিটেইলার সম্মেলন

নোয়াখালী: প্রতি বছরের মতো এবারও নোয়াখালীতে জাঁকজমকপূর্ণ নানা আয়োজনে আন্তর্জাতিক মানসম্পন্ন বসুন্ধরা সিমেন্টের রিটেইলার সম্মেলন ও অভিবাদন ২০২২ অনুষ্ঠান হয়েছে।  

শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী চৌরাস্তার সেন্ট্রাল কমিউনিটি সেন্টারে মেসার্স আবুল খায়ের অ্যান্ড আদার্সের আয়োজনে এ সম্মেলন ও অভিবাদন অনুষ্ঠিত হয়।

 

বসুন্ধরা সিমেন্টের রিটেইলারদের কাঙ্ক্ষিত এ অভিবাদন অনুষ্ঠানে চার শতাধিক রিটেইলার, বসুন্ধরা সিমেন্টের নোয়াখালী মার্কেটিং টিম, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও শুভানুধ্যায়ীসহ সহস্রাধিক মানুষের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে এ রিটেইলার সম্মেলন।

অভিবাদন অনুষ্ঠানে সন্ধ্যা থেকে আগত রিটেইলার ও অতিথিদের জন্য বিভিন্ন ধরনের ও নানা স্বাদের পিঠাপুলির আয়োজন, অভিবাদন পর্ব, আলোচনা পর্ব, সাংস্কৃতিক পরিবেশনা, র‌্যাফেল ড্র, ডিনার পার্টি শেষে সব রিটেইলারকে উপহার সামগ্রী দেওয়া হয়।

রিটেইলার সম্মেলন ও অভিবাদন অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্ট নোয়াখালী ডিলার মেসার্স আবুল খায়ের অ্যান্ড আদার্সের প্রোপাইটর মো. আনোয়ার হোসেন তিতাসের সভাপতিত্বে এবং পরিচালক এএসএম আরিফ হোসেন তুহিনের সঞ্চালনায় বক্তব্য দেন- বসুন্ধরা সিমেন্ট কুমিল্লা ডিভিশনের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. জাকারিয়া সিদ্দিকী, বসুন্ধরা সিমেন্ট নোয়াখালী এরিয়া সেলস ম্যানেজার মো. আনিছুর রহমানসহ রিটেইলার ও অতিথিবৃন্দ।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।