ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ওয়ান ব্যাংক-বিডার ওয়ান স্টপ সার্ভিসের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
ওয়ান ব্যাংক-বিডার ওয়ান স্টপ সার্ভিসের চুক্তি

ঢাকা: ওয়ান ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) বর্তমানে অনলাইন ওয়ান স্টপ সার্ভিসের মধ্যে সমঝোতা চুক্তি সই হয়েছে।

ওয়ান ব্যাংক এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মধ্যে অনলাইনে ওয়ান স্টপ সার্ভিস পোর্টাল (ওএসএস) ব্যবহারের মাধ্যমে স্থানীয় এবং বৈদেশিক বিনিয়োগকারীদের ব্যাংকিং সেবা দিতে সমঝোতা চুক্তি সই হয়।

২৩ ফেব্রুয়ারি (বুধবার) আগারগাঁওয়ের শেরে-এ-বাংলা নগরে বিডারের কার্যলয়ে ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ এবং বিডার কার্যনির্বাহী সদস্য মোহসীনা ইয়াসমীন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিপত্রে সই করেন।

এ অনুষ্ঠানে বিডার কার্যনির্বাহী সদস্য জ অভিজিৎ চৌধুরি এবং পরিচালক (ওয়ান স্টপ সার্ভিস এবং নিয়ন্ত্রক সংশোধন) জীবন কৃষ্ণ সাহা রয়সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমঝোতা চুক্তিপত্র অনুসারে, বিডার অনলাইন ওয়ান স্টপ সার্ভিস পোর্টাল (ওএসএস) ব্যবহারের মাধ্যমে ওয়ান ব্যাংক লিমিটেড স্থানীয় এবং বৈদেশিক বিনিয়োগকারীদের অনলাইন ব্যাংক  অ্যাকাউন্ট খোলার ব্যাপারে সহায়তাসহ অন্যান্য ব্যাংকিং সেবা দেবে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।