ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের নেতৃত্বে দেলোয়ার ও মাসুম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের নেতৃত্বে দেলোয়ার ও মাসুম এইচ. এম দেলোয়ার হোসাইন ও এ.কে. এম. মাসুম বিল্লাহ

ঢাকা: বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে নীল দল।  

বুধবার (৩০ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি পদের বিপরীতে ১১টিতেই তাদের দলীয় প্রার্থী জয়লাভ করেছেন।

এতে সভাপতি পদে মহাব্যবস্থাপক এইচ. এম দেলোয়ার হোসাইন, সহ-সভাপতি পদে যুগ্ম-পরিচালক তানভীর আহমেদ ও উপ-মহাব্যবস্থাপক জয়দেব চন্দ্র বণিক, সাধারণ সম্পাদক পদে যুগ্ম-পরিচালক এ.কে. এম. মাসুম বিল্লাহ, সহ-সাধারণ সম্পাদক পদে যুগ্ম-পরিচালক গোলাম মোস্তফা শ্রাবণ ও যুগ্ম-পরিচালক এ. ইউ. এম. মান্না ভূইয়া, কোষাধ্যক্ষ পদে যুগ্ম পরিচালক মো. জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক পদে উপ-পরিচালক তানবীর এহসান শোভন, প্রচার সম্পাদক পদে উপ-পরিচালক মো. আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে উপ-পরিচালক মো. তৌফিকুর রহমান, সদস্য পদে উপ-পরিচালক মনসুর আহম্মেদ রনি, সহকারী পরিচালক শারমিন আক্তার স্মৃতি, সহকারী পরিচালক শারমিন সুলতানা তুষা, উপ-পরিচালক মো. সাগর সরকার ও উপ পরিচালক সাবেকুন নাহার শিরিন জয়লাভ করেন।  

উল্লেখ্য, অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল কেন্দ্রীয় ব্যাংকের সহকারী পরিচালক থেকে নির্বাহী পরিচালক পদমর্যাদার কর্মকর্তাদের সর্বোচ্চ সংগঠন।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এসই/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।