ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জনতা ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে যোগ দিলেন এসএম আব্দুল ওয়াদুদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
জনতা ব্যাংকে মহাব্যবস্থাপক হিসেবে যোগ দিলেন এসএম আব্দুল ওয়াদুদ

জনতা ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি পেয়েছেন এসএম আব্দুল ওয়াদুদ। তিনি জনতা ভবন কর্পোরেট শাখায় গুরুত্পূর্ণ পদটিতে যোগদান করেছেন।

 

এর আগে তিনি একই শাখায় উপ-মহাব্যবস্থাপক-ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এস এম আব্দুল ওয়াদুদ ১৯৯৩ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি দিলকুশা কর্পোরেট শাখার ব্যবস্থাপক এবং ফরিদপুর এরিয়া অফিসে এরিয়া প্রধান হিসাবে দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।  

এছাড়া তিনি প্রধান কার্যালয়ের ইন্ডাস্ট্রিয়াল ক্রেডিট ডিপার্টমেন্ট, এসএমই ডিপার্টমেন্ট, ওভারসিজ ব্যাংকিং ডিপার্টমেন্ট এবং বোর্ড সেক্রেটারিয়েটসহ বিভিন্ন ডিপার্টমেন্টে কর্মনিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।  

এসএম আব্দুল ওয়াদুদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স ডিপার্টমেন্ট হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি মাধ্যমিক পরীক্ষায় যশোর বোর্ড থেকে বাণিজ্য বিভাগে ১৯৮২ সালে বোর্ড স্ট্যান্ড করেন। এছাড়া তিনি ব্যাংকিং ডিপ্লোমাসহ দেশে-বিদেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কোর্স ও কর্মশালায় অংশগ্রহণ করেন।  

১৯৬৬ সালে খুলনা জেলার ডুমুরিয়া থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।