ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
ইসলামী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের ইফতার মাহফিল

ঢাকা: ইসলামী ব্যাংকের চট্টগ্রাম উত্তর জোন, দক্ষিণ জোন এবং আগ্রাবাদ ও খাতুনগঞ্জ করপোরেট শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) চট্টগ্রামের একটি হোটেলে এই ইফতার মাফিল অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ।

অনুষ্ঠানে ‘সার্বজনীন কল্যাণে মাহে রমজান’ শীর্ষক মূল আলোচনা উপস্থাপন করেন ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির সদস্য ও চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোজাহেদুল ইসলাম চৌধুরী।

ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর ও প্রফেসর ড. মো. ফসিউল আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মিয়া মোহা. বরকত উল্লাহ। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ নুরুল হোসাইন কাউসার ও আব্দুল নাসের, ভাইস প্রেসিডেন্ট এহসানুল হকসহ চট্টগ্রামের জোন অফিস ও শাখাসমূহের কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।