ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নারীদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য সেলস ও ডিসপ্লে সেন্টার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
নারীদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য সেলস ও ডিসপ্লে সেন্টার

খুলনা: মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ‘উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ’ প্রকল্পের আওতায় প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের উৎপাদিত পণ্য সামগ্রী বিপণনের জন্য খুলনা জেলা পর্যায়ে স্থাপিত সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে খুলনার বয়রার জলিল সরণীতে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন খুলনার জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, সরকার নারীদের বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলেছে। ঘরে ও বাইরে নারীরা ভালোভাবে দায়িত্ব পালন করছে। জীবনের সকল ক্ষেত্রে নারীর সমানাধিকারের বিষয়টি বাংলাদেশের সংবিধানে স্বীকৃত। এই সেলস ও ডিসপ্লে সেন্টারের মাধ্যমে নারীদের কর্মসংস্থান তৈরি হয়েছে এবং আরো উদ্যোক্তা তৈরির পথ সুগম হবে।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদিকুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত জানান মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক হাসনা হেনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. আলমগীর কবির, জাতীয় মহিলা সংস্থা খুলনার চেয়ারম্যান অধ্যাপিকা রুনু ইকবাল বিথার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এমআরএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।