ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সুপার হোয়াইট কিনলেই ওয়াশিং মেশিন ফ্রি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
সুপার হোয়াইট কিনলেই ওয়াশিং মেশিন ফ্রি

ঢাকা: স্কয়ার টয়লেট্রিজের পণ্য সুপার হোয়াইট প্রিমিয়াম ডিটারজেন্ট পাউডার বাজারে ব্যাপক জনপ্রিয়। সম্প্রতি দেশের সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স, উকিল, পাইলট, ইঞ্জিনিয়ার, শিক্ষকসহ সাদা কাপড়ের সকল সুপার হিরোদের প্রতি একটি বিজ্ঞাপনের মাধ্যমে সম্মাননা জানিয়েছে সুপার হোয়াইট প্রিমিয়াম ডিটারজেন্ট পাউডার।

এতে থাকা শক্তিশালী সুপার এনজাইম কাপড়ের লুকানো ও কঠিন ময়লা, গ্রিজের দাগ, ঘামের দাগ, রক্তের দাগ কিংবা চায়ের দাগ দূর করে খুব সহজেই আর সাদা কাপড়কেও রাখে দাগহীন এবং উজ্জ্বল।

বর্তমানে সুপার এনজাইম সমৃদ্ধ সুপার হোয়াইট প্রিমিয়াম ডিটারজেন্ট পাউডারের সঙ্গে চলছে আকর্ষণীয় এক অফার। সুপার হোয়াইট প্রিমিয়াম ডিটারজেন্ট পাউডারের ৫০০ গ্রাম প্যাকের গায়ে থাকছে স্ক্র্যাচ করে শত শত ওয়ালটন ওয়াশিং মেশিন জেতার সুযোগ কিংবা নিশ্চিত ৫ টাকা ছাড়।

ইতোমধ্যে ভোলা, ইশরাত কসমেটিক্স, সাহা রোড, কুঞ্জেরহাট বাজার, বোরহানউদ্দিন থেকে রাজীব হাওলাদার; খোয়ারপাড় মোড় বাজার, খোয়ারপাড়, শেরপুর (শেরপুর কেন্দ্রীয় বাস স্ট্যান্ড এর উত্তরে) থেকে নাহিদ এবং সিহাব স্টোর, সৈয়দ আহমেদ কলেজ গেটের পাশে সিএনজি স্ট্যান্ড, কলেজ হাট, সুখানপুকুর, বগুড়ার সাধন কর্মকার সুপার হোয়াইটের ৫০০ গ্রাম প্যাক স্ক্র্যাচ করে জিতেছেন ওয়ালটন ওয়াশিং মেশিন। ওয়ালটন ওয়াশিং মেশিন জেতার এই সুবর্ণ সুযোগটি চলবে সীমিত সময়ের জন্য।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।