ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

সখিপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
সখিপুরে বসুন্ধরা সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত   সেরা বিক্রেতাদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা, ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুর জেলার সখিপুর থানার মোল্লারহাটে বসুন্ধরা সিমেন্টের হালখাতা-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (১৭ মে) দুপুরে মোল্লারহাট বাজার সংলগ্ন এক বাড়িতে বসুন্ধরা সিমেন্ট শরীয়তপুর জেলার ডামুড্যা, ভেদরগঞ্জ ও সখিপুর থানার পরিবেশক "মেসার্স জুলহাস অ্যান্ড ব্রাদার্স" এর আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্) পলাশ আকতার। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টর ফরিদপুর ডিভিশনাল সেলস ম্যানেজার হুমায়ন কবির, মাদারীপুর এরিয়া সেলস ম্যানেজার মশিউর রহমান, সিমেন্ট সেক্টরের প্রতিনিধি ও ডামুড্যা টেরিটোরি সেলস এক্সিকিউটিভ জাকি আমিন।

এতে সভাপতিত্ব করেন- মেসার্স জুলহাস অ্যান্ড ব্রাদার্সের প্রোপাইটর মো. জুলহাস মোল্লা।

এ সময় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বাংলানিউজটোয়েন্টিফোর.কমের মো. রোমান আকন্দ, নিউজ২৪ টেলিভিশনের রতন মাহমুদ, কালের কণ্ঠের শরিফুল আলম ইমন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বসুন্ধরা সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুণগতমানের কারণেই বসুন্ধরা সিমেন্ট শরীয়তপুর জেলায় শীর্ষে রয়েছে। বসুন্ধরা সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে। ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গুণগতমানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরা সিমেন্ট। আগামীতে গুণগতমান আরও উন্নত করা হবে।  

তিনি আরও বলেন, দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থাপনায় এখন বসুন্ধরা সিমেন্টের চাহিদা বাড়ছে। সবার সহযোগিতায় আরও এগিয়ে যাবে বসুন্ধরা সিমেন্ট।

এ বছর শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের ১০ জন সেরা বিক্রেতা নির্বাচিত হয়েছেন। এ অনুষ্ঠানে তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রথম পুরস্কার বড় ফ্রিজ জিতে নেয় মায়ের দোয়া এন্টারপ্রাইজ (মড়েরহাট, ডামুড্যা), দ্বিতীয় পুরস্কার টেলিভিশন জিতে নেয় বি এম এন্টারপ্রাইজ (তালতলা, ডামুড্যা) ও তৃতীয় পুরস্কার একটি ডিপ ফ্রিজ জিতে নেয় মেসার্স আব্দুল্লাহ স্টিল (সামন্তসার)।

অন্যান্য পুরস্কার প্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো মেসার্স জাবের এন্টারপ্রাইজ (সখিপুর বাজার), মেসার্স জাহেদ ট্রেডার্স (কোদালপুর বাজার), মেসার্স আব্দুল হক এন্টারপ্রাইজ (চেয়ারম্যান বাজার), মেসার্স দেওয়ান এন্টারপ্রাইজ (বালুরচর), মেসার্স সজীব এন্টারপ্রাইজ (সখিপুর বাজার), মেসার্স চাঁদনী এন্টারপ্রাইজ (বালুরচর বাজার) ও মেসার্স জয়নাল এন্টারপ্রাইজ (গৌরাঙ্গ বাজার)।

অনুষ্ঠানে ৮০ জন রিটেইলার উপস্থিত ছিলেন। তাদের সবাইকে এসময় বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ১৬, ২০২২
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa