ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

সমঝোতা চুক্তি সই করল আলমগীর র‌্যাঞ্চ ও দারাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মে ১৭, ২০২২
সমঝোতা চুক্তি সই করল আলমগীর র‌্যাঞ্চ ও দারাজ

ঢাকা: ঈদুল আজহাকে সামনে রেখে দেশীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডট কম- এর সঙ্গে যুক্ত হলো আলমগীর র‌্যাঞ্চ লিমিটেড।  

মঙ্গলবার (১৭ মে) রাজধানীর গুলশানে আলমগীর র‌্যাঞ্চ লিমিটেড এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলমগীর র‌্যাঞ্চ লিমিটেডের পরিচালক ও লাবিব গ্রুপের ভাইস চেয়ারম্যান মিসেস সুলতানা জাহান, সিআইপি এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রধান প্রাতিষ্ঠানিক বিষয়ক কর্মকর্তা এ এইচ এম হাসিনুল কুদ্দুস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আলমগীর র‌্যাঞ্চের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল আলম মনির, প্রধান সমন্বয়ক মিসেস শাহরিয়া শাহিন সুলতানা ও মহাব্যবস্থাপক মিসেস সাদিয়া তাসনিমসহ অন্যান্য কর্মকর্তা এবং দারাজ বাংলাদেশের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাব্বির হোসাইন ও অধিগ্রহণ প্রধান সাইমুন সানজিদ চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তা।

জানা গেছে, আলমগীর র‌্যাঞ্চ লিমিটেড লাবিব গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। ইতোমধ্যেই গবাদিপশুর বিশ্বস্ত খামার আলমগীর র‌্যাঞ্চ সর্বাধুনিক প্রযুক্তির সঙ্গে সঠিক যত্ন ও পরিচর্যার মাধ্যমে তাদের ক্রেতাদের কাছে সুস্থ, সুন্দর ও সবল গরু সরবরাহের জন্য দেশ জুড়ে ব্যাপক সুনাম অর্জন করেছে।  

আলমগীর র‌্যাঞ্চ-এর ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আলমগীর সিআইপি বলেন, নিরাপদ ও পরিবেশবান্ধব ডিজিটাল গরুর হাটের মাধ্যমে দেশের জনগণ যেন ন্যায্য মূল্যে সুস্থ ও সবল গরু ক্রয় করে কোরবানি দিতে পারেন সেই লক্ষ্যে এক সঙ্গে কাজ করছে আলমগীর র‌্যাঞ্চ এবং দারাজ বাংলাদেশ লিমিটেড।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa