ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শিবগঞ্জে বসুন্ধরা সিমেন্টের হালখাতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুন ১১, ২০২২
শিবগঞ্জে বসুন্ধরা সিমেন্টের হালখাতা

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বসুন্ধরা সিমেন্টেরর হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) দুপুর ৩টার দিকে উপজেলার নামুজা বাজার এলাকায় অনুষ্ঠিত হালখাতা অনুষ্ঠানে আলোচনা সভার আয়োজন করা হয়।

বসুন্ধরা সিমেন্টের ডিলার মো. বায়জিদ রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এরিয়া সেলস ম্যানেজার মো. শাহাবুল ইসলাম।

হালখাতা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ১৫ জন রিটেইলার ও ৪০০ জন বাড়িওয়ালা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিগত বছরগুলোতে ভালো ব্যবসা করায় এলাকার কয়েকজন শ্রেষ্ঠ ক্রেতাকে বিশেষ উপহার ও অন্যান্যদের সাধারণ উপহার দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এরিয়া সেলস ম্যানেজার মো. শাহাবুল ইসলাম বলেন, বাংলাদেশ এখন শিল্পায়নে ভালো অবস্থানে আছে। দেশীয় শিল্পপ্রতিষ্ঠানগুলো বাঁচিয়ে রাখতে দেশীয় শিল্পপ্রতিষ্ঠানের সঙ্গে ব্যবসায়ীদের থাকতে হবে। বসুন্ধরা গ্রুপের সকল পণ্যই মানসম্মত। এজন্য কোম্পানির সঙ্গে থেকে ব্যবসা করার আহ্বান জানানো যাচ্ছে।

তিনি বলেন, গ্রাহকদের কাছে সততা ও বিশ্বস্ততা দিয়ে মন জয় করতে হবে ব্যবসায়ীদের। বসুন্ধরা গ্রুপের প্রতিটি পণ্য বাজারের সেরা। দায়িত্ববোধের জায়গা থেকেই ভালো জিনিস বিক্রি করবেন।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের অ্যাসিস্ট্যান্ট সেলস এক্সিকিউটিভ, দুপচাঁচিয়া টেরিটোরি মো. কামাল আহমেদ, রিটেইলার মেসার্স ভাই ভাই টেড্রার্সের প্রোপ্রাইটর মো. নজরুল ইসলাম, মেসার্স সিয়াম কৃষি ঘরের প্রোপ্রাইটর মো. সুলতান হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১১, ২০২২
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।