ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বঙ্গবন্ধুর সমা‌ধিতে বাজুস প্রেসি‌ডে‌ন্ট সায়েম সোবহান আনভীরের পক্ষে শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুন ১৯, ২০২২
বঙ্গবন্ধুর সমা‌ধিতে বাজুস প্রেসি‌ডে‌ন্ট সায়েম সোবহান আনভীরের পক্ষে শ্রদ্ধা বাজুসের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সংগঠনের প্রেসিডেন্টের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি‌তে বাজুস প্রেসি‌ডেন্ট সা‌য়েম সোবহান আনভীরের প‌ক্ষ থেকে শ্রদ্ধা নি‌বেদন করা হ‌য়ে‌ছে।  

রোববার (১৯ জুন) বি‌কেল সোয়া ৪টার দি‌কে বাংলা‌দেশ জু‌য়েলার্স অ্যাসোসি‌য়েশনের (বাজুস) কেন্দ্রীয় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে ফুল দিয়ে সংগঠনের প্রেসিডেন্টের পক্ষ থেকে শ্রদ্ধা জানান।

 

প‌রে তাঁরা এক মি‌নিট নীরবতা পালন করেন এবং বঙ্গবন্ধু ও তাঁর প‌রিবা‌রের শহীদ সদস‌্যদের রূ‌হের মাগ‌ফিরাত কামনা ক‌রে সুরা ফা‌তেহা পাঠ ও বি‌শেষ মোনাজা‌তে অংশ নেন।
 
এ সময় বাজুসের সা‌বেক সভাপ‌তি ও বাজুস স্ট‌্যা‌ন্ডিং ক‌মি‌টি অন ডি‌স্ট্রিক্ট ম‌নিট‌রিংয়ের চেয়ারম‌্যান ডা. দিলীপ কুমার রায়, বাজুসের উপ‌দেষ্টা ও বাংলা‌দেশ প্রতি‌দি‌নের বিজ‌নেস এডিটর রুহুল আমিন রা‌সেল, বাজুস স্ট‌্যা‌ন্ডিং ক‌মি‌টি অন ল’ অ্যান্ড মেম্বারশিপের সদস‌্য স‌চিব ও কার্য‌নির্বাহী সদস‌্য  মো. রিপনুল হাসান, বাজুস স্ট‌্যা‌ন্ডিং ক‌মি‌টি ম‌নিটরিং সদস‌্য ও কার্য‌নির্বাহী সদস‌্য প‌বিত্র চন্দ্র ঘোষ, বাজুস স্ট‌্যা‌ন্ডিং ক‌মি‌টি অন ডি‌স্ট্রিক্ট ম‌নিটরিং সদস‌্য র‌কিবুল ইসলাম চৌধুরীসহ গোপালগঞ্জ জেলা জু‌য়েলার্স স‌মি‌তির নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।