ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করল এক্সিম ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুন ২৬, ২০২২
১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করল এক্সিম ব্যাংক

ঢাকা: এক্সিম ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ জুন) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

সভায় ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা নেওয়া হয় এবং ওই বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।  

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর অব. খন্দকার নূরুল আফসার, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মাকসুদা খানম এবং কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল ইসলাম।

সাধারণ সভায় অনলাইনে সংযুক্ত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।   

সভায় উপস্থিত থেকে বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং ব্যাংক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa