ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের সঙ্গে প্রাণ-আরএফএলের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২২
ইসলামী ব্যাংকের সঙ্গে প্রাণ-আরএফএলের চুক্তি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পয়েন্ট অব সেল (পস) মেশিনে কার্ড ব্যবহার করে পণ্য ক্রয় করার সুযোগ প্রদানের লক্ষ্যে প্রাণ-আরএফএল গ্রপের সঙ্গে সমঝোতা স্মারক সই করেছে।  

বুধবার (২২ জুন) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও প্রাণ-আরএফএল গ্রুপের ফিন্যান্স ডিরেক্টর উজমা চেীধুরী, সিপিএ সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

 

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফায়েজ মুহাম্মদ কামালউদ্দীন, মো. মাকসুদুর রহমান ও মাহমুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া ও মিফতাহ উদ্দীন এবং প্রাণ-আরএফএল গ্রপের ডেপুটি ম্যানেজার মাহফুজুর রহমান ও ফারজানা ফেরদৌস রহমান উপস্থিত ছিলেন।  

এ চুক্তির আওতায় গ্রাহকরা প্রাণ-আরএফএল গ্রুপের সব আউটলেটে ইসলামী ব্যাংকের পস মেশিনে কার্ড ব্যবহার করে পণ্য ক্রয় করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad