ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেবীগঞ্জে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
দেবীগঞ্জে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

পঞ্চগড়: দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনব্যাপী পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার এল এস ডি রোড কলেজপাড়া এলাকায় এ হালখাতা অনুষ্ঠিত হয়।

কিং ব্র্যান্ড সিমেন্টের দেবীগঞ্জ উপজেলা পরিবেশক মেসার্স শেখ ব্রাদার্স এর আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের পণ্য সিমেন্ট সেক্টরের এ্যারিয়া সেলর্স ম্যানেজার আলমগীর হোসেন।

মেসার্স শেখ ব্রাদার্সের প্রো. আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের টেরিটরি সেলর্স অফিসার আরিফুল ইসলাম, টেরিটরি সেলর্স অফিসার শওকত ইমরান, বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর চ্যানেলের সরকার হায়দার, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সোহাগ হায়দার।  

অনুষ্ঠানে প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর এ্যারিয়া সেলর্স ম্যানেজার আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, বসুন্ধরার সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুণগত মানের কারণেই বসুন্ধরার সিমেন্ট শীর্ষে রয়েছে। বসুন্ধরার সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে। ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বাড়ছে। মানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরার সিমেন্ট। সেই সঙ্গে মানের দিক থেকে আরও উন্নত করা হবে। এছাড়া দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজে গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরার সিমেন্টর চাহিদা দিন দিন বাড়ছে।

জানা গেছে, এ বছর দেবীগঞ্জ উপজেলায় কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ জন সেরা বিক্রেতা নির্বাচিত হয়েছে। এর মধ্যে চারজনকে সেরা নির্বাচিত করা হয়। দুপুরে হালখাতায় প্রথম স্থান অধিকারী মেসার্স ঘোষ ট্রেডার্সকে ৩২ ইনচি এলইডি টেলিভিশন, দ্বিতীয় স্থান অধিকারী মেসার্স হাসি ট্রেডার্সকে মাইক্রোঅভেন, তৃতীয় স্থান অধিকারী মেসার্স জনতা ট্রেডার্সকে নন স্টিক ৫ ইন সেট, চতুর্থ স্থান অধিকারী মেসার্স হেমেল ট্রেডার্সকে ব্লেন্ডার পুরষ্কার হিসেবে দেওয়া হয়। এছাড়া বাকি বিক্রেতাদের শুভেচ্ছা পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।