ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

জুয়েলারি শিল্প অর্থনীতির নতুন দিগন্ত খুলে দেবে: এফবিসিসিআই সভাপতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
জুয়েলারি শিল্প অর্থনীতির নতুন দিগন্ত খুলে দেবে: এফবিসিসিআই সভাপতি

ঢাকা: দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে জুয়েলারি খাতের অবদান প্রতিনিয়ত বাড়ছে বলে মনে করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন- এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন।  

তিনি বলেছেন, বাংলাদেশি জুয়েলারি কারিগরদের গহনা বিশ্বমানের।

বিশ্ববাজারে বাংলাদেশি গহনা রপ্তানিতে নতুন সম্ভাবনা দেখা দিয়েছে। দেশের জুয়েলারি শিল্প এখন অনেক এগিয়ে যাচ্ছে। সামনে অর্থনৈতিক মন্দা আসছে। এই সময়ে জুয়েলারি পণ্য রপ্তানি অর্থনীতিতে নতুন দিগন্ত উম্মোচন করবে।  

রাজধানীর নিউ মাকের্টে অভিজাত জুয়েলারি প্রতিষ্ঠান গৌরব জুয়েলার্সের চতুর্থ শাখার বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন এফবিসিসিআই সভাপতি।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সহসভাপতি আমিন হেলালী, গৌরব জুয়েলার্সের কর্ণধার গনেশ দেবনাথ, প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্র নায়িকা বিদ্যা সিনহা মিম, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন- বাজুসের সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়, বাজুসের সহসভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন প্রমুখ।  

অনুষ্ঠানে গৌরব জুয়েলার্সের কর্ণধার গনেশ দেবনাথ বলেন, ক্রেতাদের আস্থা ও ভালোবাসায় এগিয়ে যাচ্ছে গৌরব জুয়েলার্স। দেশে জুয়েলারি শিল্পের যে নতুন সম্ভাবনা তৈরি হয়েছে, তাতে ভূমিকা রাখতে চাই। দেশি গহনার বিশ্ববাজার তৈরিতে কাজ করবে গৌরব জুয়েলার্স।  

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, বিগত কয়েক বছরে আমার কাছে বিশ্বস্ত প্রতিষ্ঠানে পরিণত হয়েছে গৌরব জুয়েলার্স। প্রতিষ্ঠানটির তৈরি গহনা মানে ও গুণে অনেক সমৃদ্ধ। ক্রেতাদের আস্থা ও ভালোবাসায় গৌরব জুয়েলার্স এগিয়ে যাচ্ছে। আমার বিশ্বাস আমার মতো অন্যান্য ক্রেতারাও গৌরব জুয়েলার্স তৈরি গহনায় গৌরববোধ করবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।