ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

অগ্রণী ব্যাংকে শেখ রাসেল দিবস উদযাপিত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
অগ্রণী ব্যাংকে শেখ রাসেল দিবস উদযাপিত 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিবের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন করেছে অগ্রণী ব্যাংক।  

শেখ রাসেল দিবস উদযাপনের অংশ হিসেবে ১৭ অক্টোবর ২০২২ পরিচালনা পর্ষদ সভায় মোনাজাত করা হয়।

১৮ অক্টোবর শেখ রাসেল দিবসে সকাল সাড়ে নয়টায় অগ্রণী ব্যাংক প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যূরালের সামনে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর। ঊর্ধ্বতন নির্বাহীরা ও বিভিন্ন সংগঠনের নেতারাও পুস্পস্তবক অর্পণ করেন।  

বাদ জোহর অগ্রণী ব্যাংক কেন্দ্রীয় নামাজ ঘরে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিকেল ৪টায় ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এ প্রতিপাদ্যে অনুষ্ঠিত হয় ফিজিক্যাল ও ভার্চ্যুয়াল আলোচনা সভা।  

সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক কাশেম হুমায়ুন। বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন পরিচালক কে এম এন মঞ্জুরুল হক লাবলু ও তানজিনা ইসমাইল।  

আলোচনা সভায় অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীরের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান গাজী, মো. আনোয়ারুল ইসলাম এবং মো. মনিরুল ইসলাম।  

আরও উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপকসহ ঊর্ধ্বতন নির্বাহী, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং কর্মকর্তা, কর্মচারীরা। এছাড়া ভার্চ্যুয়ালি সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংক সার্কেল, অঞ্চল এবং শাখা থেকে বিভিন্ন পর্যায়ের নির্বাহী এবং কর্মকর্তারা।

আলোচনা সভায় বক্তারা শেখ রাসেলের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।