ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দেশের বাজারে ২৫ বছরে এপেক্স ফুটওয়্যার    

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
দেশের বাজারে ২৫ বছরে এপেক্স ফুটওয়্যার
 

 

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এপেক্স ফুটওয়্যার লিমিটেড ২০২২ সালে বাংলাদেশের বাজারে তাদের ২৫ বছরের যাত্রা সম্পন্ন করতে যাচ্ছে।
 
২৫ বছর পূর্তি উপলক্ষে এপেক্স বুধবার (১৯ অক্টোবর) রাজধানীতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে এপেক্স তাদের ২৫ বছরের উৎসব উদযাপনের ঘোষণা দেয়।
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত দুই দশকের বেশি সময় ধরে এপেক্স নিরলস প্রচেষ্টার মাধ্যমে বাংলাদেশের জুতার বাজারে একটি বিপ্লব ঘটিয়েছে। সেই ৯০-এর দশক থেকে যে কোনো উৎসবে-পার্বণে বাংলাদেশের মানুষের পায়ে চলার সঙ্গী হিসেবে এপেক্স তাই থাকে সবার পছন্দের শীর্ষে।
 
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, এপেক্স তাদের এ ২৫ বছরের পথচলার খুশি দেশের সবার মধ্যে ছড়িয়ে দিতে দেশব্যাপী সব স্টোরে কাস্টমারদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার এবং এনগেজমেন্ট অ্যাক্টিভিটিসের আয়োজন করেছে। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- লাকি ২৫ অফার,স্পিন দা হুইল, সারপ্রাইজ ২৫ মিনিট, কম্বো অফার, স্টার সারপ্রাইজ, বার্থডে সারপ্রাইজ, এপেক্স রিওয়ার্ডস মেম্বারদের জন্য স্পেশাল স্যুভেনিরসহ আরও অনেক কিছু।
 
অনুষ্ঠানে এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর এবং প্রধান পরিচালন কর্মকর্তা ফিরোজ মোহাম্মদসহ কোম্পানির অন্যান্য বিশিষ্ট কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
 
২৫ বছরের এ পথচলাকে সম্ভব করে তোলার জন্য এপেক্স কর্তৃপক্ষ তাদের সব সম্মানিত কাস্টমার,কর্মচারী,শুভাকাঙ্ক্ষী এবং অন্যান্য স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 
বাংলাদেশ সময়: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এমআইএইচ/এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।