ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবির বঙ্গবন্ধু হলের প্রথম পুনর্মিলনী ১২ মে

জাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
জাবির বঙ্গবন্ধু হলের প্রথম পুনর্মিলনী ১২ মে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রথম পুনর্মিলনী ১২ মে অনুষ্ঠিত হবে।

বুধবার (১৯ এপ্রিল) পুনর্মিলনীর আয়োজকরা এ তথ্য নিশ্চিত করেছেন ।

আয়োজকরা জানান,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রথম পুনর্মিলনীর রেজিষ্ট্রেশন গত ৩ এপ্রিল থেকে শুরু হয়েছে। চলবে আগামী ৩০ এপ্রিল প্রর্যন্ত। আগামী ১১ ও ১২ মে পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। অনলাইনে https://bbh.fosociety.com/ লিংকে প্রয়োজনীয় তথ্য ও ফি প্রদানের মাধ্যমে রেজিষ্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করা যাবে।

এর আগে ৩ এপ্রিল থেকে প্রথম পুনর্মিলনীর রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ইস্রাফিল আহমেদ এ রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

প্রাধ্যক্ষ অধ্যাপক ইস্রাফিল আহমেদ বলেন, প্রথম পুনর্মিলনী আয়োজন করতে পারা আমার জন্য খুবই গর্বের। আমি আমার কাজগুলো যথাযথভাবে করার চেষ্টা করে যাচ্ছি। এই হলে থেকে অনেক পড়াশোনা করে গেছে। এই আয়োজনের মাধ্যমে তারা সবাই একসাথে মিলিত হবে। আমাদের এই আয়োজন অন্যান্যদের থেকে ব্যতিক্রম হবে।

পুনর্মিলনীর আয়োজকরা বলেন, এই মাহেন্দ্রক্ষণের আশায় আমরা দীর্ঘদিন অপেক্ষা করেছি। এর আগেও অনেকবার পুনর্মিলনীর চেষ্টা করা হয়েছে কিন্তু সম্ভব হয়নি। নানা চড়াই-উৎরাই পেরিয়ে আজকে আমরা পুনর্মিলনীর আয়োজনের রেজিষ্ট্রেশন শুরু করতে পেরেছি। আমাদের আয়োজন সুন্দর ও সফল হোক এ প্রত্যাশা করছি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।