ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাংলানিউজের নাসির উদ্দীনের ছেলে জিপিএ-৫ পেয়েছে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
বাংলানিউজের নাসির উদ্দীনের ছেলে জিপিএ-৫ পেয়েছে

শাবিপ্রবি (সিলেট): সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে মো. শরিফুল ইসলাম (শুভ)। সে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট মো. নাসির উদ্দীনের বড় ছেলে।

শুক্রবার (২৮ জুলাই) গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে ২০২৩ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি), দাখিল ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ফলাফলে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছে শরিফুল ইসলাম।

নিজের অনুভূতি জানিয়ে শরীফুল ইসলাম বাংলানিউজকে বলেছে, আলহামদুলিল্লাহ, জিপিএ-৫ পেয়ে অনেক খুশি লাগছে। আমার সাফল্যের পেছনে রয়েছে আমার বাবা-মা ও শিক্ষকের উৎসাহ আর সমর্থন। তারা সবসময় আমাকে সাহস যুগিয়েছেন, প্রেরণা দিয়েছেন। সবার কাছে আমি দোয়া প্রার্থী, ভবিষ্যতে যেন বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে পারি।

এদিকে ছেলের কৃতিত্বপূর্ণ ফলাফলে উচ্ছ্বাসিত মো. নাসির উদ্দীন। তিনি বাংলানিউজকে বলেন, সন্তানের সাফল্য বাবা-মায়ের জন্য কত খুশি ও আনন্দের তা ভাষায় প্রকাশ করা যাবে না। ছেলের এমন ফলাফল আমাদের হৃদয় ছুঁয়ে গেছে। তার উত্তরোত্তর সফলতা কামনা করছি। শুকরিয়া মহান আল্লাহর দরবারে, কৃতজ্ঞতা সবার প্রতি।

তিনি বলেন, পরীক্ষায় ভালো ফলাফল করলে হবে না, এর গুরুত্ব বুজতে হবে। নিজের মধ্যে জ্ঞানের চর্চা করতে হবে। আমার একটাই চাওয়া, সন্তানরা যেন বড় হয়ে মানুষের মতো মানুষ হয়।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।