ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

`ব্যবসায়ীর আয়োজনে মুম্বাই সফরে শিক্ষামন্ত্রী` খবরের ব্যাখ্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, জুন ৩০, ২০১২
`ব্যবসায়ীর আয়োজনে মুম্বাই সফরে শিক্ষামন্ত্রী` খবরের ব্যাখ্যা

শুক্রবার `ব্যবসায়ীর আয়োজনে মুম্বাই সফরে শিক্ষামন্ত্রী` শীর্ষক বাংলাদেশ প্রতিদিনে ও পরে বাংলানিউজে সৌজন্য প্রতিবেদন হিসেবে প্রকাশিত সংবাদের বিষয়ে নিজেদের বক্তব্য জানিয়েছে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ।

একইদিন প্রতিষ্ঠানটির কো-অর্ডিনেটর আনিসউর রহমান আনিসের সই করে পাঠানো প্রতিবাদলিপিতে বলা হয়, প্রতিবেদনে বিএসবি ফাউন্ডেশন ও ক্যামব্রিয়ান কলেজের চেয়ারম্যান এম কে বাশার সম্পর্কে যে তথ্য পরিবেশন করা হয়েছে তা ভিত্তিহীন, কল্পনাপ্রসূত ও বানোয়াট।

শিক্ষামন্ত্রীর বিমান টিকিট ক্রয় ও হোটেল বুকিংয়ের বিষয়ে বলা হয়, মন্ত্রীকে টিকেট কিনে দেওয়া, লায়ন বাশার  ও শিক্ষামন্ত্রীর একই ফ্লাইটে ভ্রমণসহ পুরস্কারপ্রাপ্তির প্রক্রিয়ার সঙ্গে তিনি জড়িত নন। একইভাবে বিএসবি চেয়ারম্যানের সঞ্চালনায় কোন অনুষ্ঠানে গত ৬মাসের মধ্যে মন্ত্রী অংশ নেননি বলেও এতে দাবি করা হয়েছে।

এদিকে শনিবার বাংলাদেশ প্রতিদিন প্রতিবেদনটি সংশ্লিষ্ট অনেকের সঙ্গে কথা বলে তৈরি করা হয়েছে। এ নিয়ে ভুল বোঝাবুঝির কোনো অবকাশ নেই বলে জানিয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, জুন ৩০, ২০১২

এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।