ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

ভ্যাটবিরোধী আন্দোলন

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান শিক্ষার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান শিক্ষার্থীরা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উত্তরা (ঢাকা): ভ্যাটবিরোধী আন্দোলনরত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের দাবি আদায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ কামনা করেছেন।

রোববার বিকেল সোয়া পাঁচটায় রাজধানীর উত্তরায় নয়টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে এ সব কথা বলেন আইইউবিএটির বিবিএ শিক্ষার্থী কামরুল হাসান।



তিনি সাংবাদিকদের বলেন, আমাদের সমস্যা সমাধানে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। আশা করি, তিনি আমাদের সমস্যা সমাধানে এগিয়ে আসবেন।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, আমাদের আন্দোলনের সময় শিক্ষামন্ত্রী চুপ মেরে আছেন। আমরা চাই, তিনি আলোচনা করে আমাদের সমস্যা সমাধান করুন।

কামরুল হাসান অভিযোগ করেন, অনেকেই ফেসবুকে জানিয়েছেন, আন্দোলনরত শিক্ষার্থীরা রোগীবাহী অ্যাম্বুলেন্স ও হজযাত্রীদের যেতে বাধা দিচ্ছেন। কিন্তু এগুলো অপপ্রচার। বরং হজযাত্রী এবং অ্যাম্বুলেন্স পার করে দেওয়ার জন্য আমাদের শিক্ষার্থীরা কাজ করছেন।

তিনি বলেন, আজকের (রোববার) মতো আমাদের অবস্থান কর্মসূচি স্থগিত ঘোষণা করছি। আগামীকাল সোমবার সাড়ে ১০টায় আবার অবস্থান কর্মসূচিতে অংশ নেবো।

তিনি বলেন, আমাদের দাবি মেনে না নেওয়া পর্যন্ত আমরা আমাদের ভ্যাটবিরোধী আন্দোলন চালিয়ে যাবো।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
এসজেএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।